শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
খিলগাঁওয়ে কাপের আঘাতে চা দোকানি আহত
১১ এপ্রিল, ২০২২ ১২:২৯:২২
প্রিন্টঅ-অ+

রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়ায় ফোরকান হাওলাদার (৪৫) নামে এক চা দোকানিকে ভাঙা কাচের কাপ দিয়ে আঘাত করে রক্তাক্ত করা হয়েছে। গতকাল রোববার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।


খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল হক জানান, তিলপাপাড়া ৮ নম্বর রোডে কাপড়ের গলিতে চায়ের দোকানদার ফোরকান। সকাল ১০টার দিকে কে বা কারা তার গলায় ভাঙা চায়ের কাপ দিয়ে আঘাত করেন। এতে আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যায়।


তিনি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। তবে সেখানে কাউকে পাওয়া যায়নি। পরে হাসপাতালে গিয়ে আহত ফোরকানকে পাওয়া যায়। কীভাবে এ ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তার গলার বা পাশে জখম করা হয়েছে।


এদিকে ফোরকানের মেয়ে মিম আক্তার নাদিয়া জানান, তাদের বাসা খিলগাঁও গোড়ান শান্তিপুর ৬ নম্বর রোডে। সকাল সাড়ে ১০টার দিকে ফোনের মাধ্যমে জানতে পারেন তার বাবাকে চায়ের দোকানে কে বা কারা আঘাত করেছেন। পরে তিনি হাসপাতালে গিয়ে তাকে দেখতে পান।


তাকে হাসপাতালে নিয়ে যাওয়া স্থানীয় এক যুবক জানান, চায়ের দোকানের পাশেই তার বাসা। সকালে হঠাৎ মানুষজনের হৈ চৈ শুনে তিনি বাইরে বের হয়ে রক্তাক্ত অবস্থায় চা দোকানি দেখতে পান। তখন দ্রæত তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যান। পথে তার কাছ থেকে শুধু এটুকু শুনতে পেরেছেন, কোনো এক কোম্পানির লোকের সঙ্গে ২০০ টাকা লেনদেন নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ভাঙা চায়ের কাপ দিয়ে তার গলায় আঘাত করা হয়েছে।

আরো পড়ুন