শিরোনাম :

  • নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ সেনা অভ্যুত্থানবিরোধী বিক্ষোভে উত্তাল সুদান, সংঘর্ষে নিহত ৭দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
কামরাঙ্গীরচরে গৃহবধূর আত্মহত্যা
২৪ এপ্রিল, ২০২২ ১২:৩৭:৪৪
প্রিন্টঅ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচর রনি মার্কেট এলাকায় একটি বাসায় গৃহবধূ বৃষ্টি (২১) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পরিবারের অভিযোগ, শ্বশুরবাড়ির সদস্যদের নির্যাতন সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে। গতকাল শনিবার এ তথ্য নিশ্চিত করেন পুলিশ।


গত শুক্রবার রাত ৩টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুমিল্লার মুরাদনগর উপজেলার হোসেল আলীর মেয়ে বৃষ্টি।


বৃষ্টির মা মমতাজ বলেন, ২ বছর আগে আবু বক্কর সিদ্দিকের সঙ্গে বিয়ে দেওয়া হয় বৃষ্টির। আবু বক্কর রনি মার্কেটে কাপড়ের দোকানে কাজ করে। স্বামীর পরিবারের সঙ্গে রনি মার্কেট ৯ নম্বর গলিতে একটি বাড়িতে থাকতো বৃষ্টি। বিয়ে পর থেকে সিদ্দিকের বড় বোন, ও তার স্বামী ও শাশুড়ি তাকে নির্যাতন করতেন। স্বামীর বাধাও মানতেন না তারা। চলতি বছরের জানুয়ারিতে বৃষ্টি একটি পার্লারে কাজ করতে শুরু করে।


তিনি বলেন, শুক্রবার রাত ১টার সময় বৃষ্টি তাকে ফোন দিয়ে বলে, শ্বশুর বাড়ির লোকজন তাকে নির্যাতন করছে। তাকে রুমের ভেতর আটকে রেখেছে। এরপর কামরাঙ্গীরচরে মেয়ের স্বামীয় বাসায় গিয়ে দেখি, বৃষ্টি বিছানায় অচেতন অবস্থায় পড়ে আছে। তার পাশে সিদ্দিকের বোন ও তার স্বামী, শাশুড়ি বসে আছে। এসময় তারা দাবি করে, গলায় ফাঁস দিয়েছিলো বৃষ্টি। এরপর তাকে দ্রæত ঢাকা মেডিক্যাল নিয়ে যাওয়া হয়।


স্বামীর পরিবারের নির্যাতন সহ্য করতে না পেরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ স্বজনদের।


কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) বজলুর রহমান জানান, প্রাথমিক ভাবে জানতে পেরেছি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বিস্তারিত জানার জন্য স্বামী ও তার পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

আরো পড়ুন