শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
আওয়ামী লীগ নেতাকে পেটালেন কাউন্সিলর ও তার লোকজন
নিজস্ব প্রতিবেদক:
১৭ আগস্ট, ২০২২ ১৩:৪৯:৫২
প্রিন্টঅ-অ+

ঢাকা মহানগর ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জসিম উদ্দিনকে মারধর করেছেন ওই ওয়ার্ডের কাউন্সিলর এনামুল হক আবুল ও তার লোকজন। গতকাল মঙ্গলবার ১২ টার দিকে স্থানীয় একটি হোটেলে আটকে এই মারধরের ঘটনা ঘটে। জসিম উদ্দিনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


জসিমের স্বজনরা জানিয়েছেন, সম্প্রতি জসিমের মেয়ে পল্টন থানা মহিলা লীগের সাধারণ সম্পাদক নির্বাচত হন। এরপর থেকে আবুলের লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে জসিমের মেয়ে সম্পর্কে আজেবাজে লেখালেখি করেন। এবিষয়ে তিনি কাউন্সিলর আবুলকে জিজ্ঞেস করতে গিয়েছিলেন। এতে ক্ষিপ্ত হয়ে আবুল ও তার লোকজন জসিমকে বেধড়ক পেটায়। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে হাসপাতালে নেয়া হয়। তার অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্র জানায়। এবিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।


তবে কাউন্সিলর এনামুল হক আবুল বলেছেন, রাতে তিনি শান্তিনগর হোয়াইট হাউজে বসে মিটিং করছিলেন। এসময় জসিম সেখানে গিয়ে মিরন নামের যুবলীগ নেতাকে গালাগাল দেয় এবং তাকে মারতে যান। তিনি জসিমকে নিবৃত করার চেষ্টা করেন।  জসিমের সাথে মিরনের এসময় হাতাহাতি হয়। এই ঘটনায় তার কোনো সম্পৃক্ততা নেই।

আরো পড়ুন