শিরোনাম :

  • রাজধানীতে ট্রাকের ধাক্কায় বৃদ্ধ নিহত জবানবন্দিতে বুলুসহ ১৫ বিএনপি নেতার নাম পেয়েছে পুলিশ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ঢাকা মহানগর উত্তর দোকান মালিক সমিতির অভিষেক
নগর প্রতিবেদক, উত্তরা :
১১ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৫৪:০৩
প্রিন্টঅ-অ+

রাজধানীর উওরায় জমজম কনভেনশন হলে ঢাকা মহানগর উত্তর দোকান মালিক সমিতির অভিষেক অনুষ্ঠান ২০২২ অনুষ্ঠিত হয়েছে। উত্তরা জোনের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্ব অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবীব হাসান এম পি।


প্রধান অতিথি মেয়র আতিক দোকান মালিক সমিতির সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা এখন ঘরে বসে অনলাইনে হোল্ডিং ট্যাক্স দিবেন, অনলাইনে ট্রেড লাইসেন্স করবেন, কারো প্ররোচনায় টাকা দিবেন না। দুর্নীতির দিন শেষ,আমি আপনাদের ভোটে নির্বাচীত হয়েছি আপনাদের সহযোগিতা নিয়ে আপনাদের সাথে কাজ করতে চাই। আপনাদের সেবা করতে চাই, আপনারা আপনাদের দাবিগুলো লিখিত আকারে পেশ করেন, আমি আপনাদেরকে সাথে নিয়ে বসে সমাধানের ব্যবস্থা করবো ইনশাআল্লাহ।


এমপি হাবিব হাসান বলেন, আমি আপনাদের ভাই আমি আপনাদের যৌক্তিক দাবির পক্ষে আপনাদের সাথে রাজপথে থাকবো, আপনাদের পাশে ছিলাম আছি থাকব ইনশাআল্লাহ। 


বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মোঃ হেলাল উদ্দিন হেলাল বলেন, আমদের দাবি রাত ৮ টার পরিবর্তে ১০ টায় দোকান বন্ধ করা হোক। আমরা এই দাবি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে নভেম্বরে পেশ করবো। একই সঙ্গে ভ্যাটের মেশিন সরবরাহ করতে এনবিআরের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা ভ্যাট দিবো। কিন্তু হয়রানি না করে আমাদেরকে সহযোগিতা করুন।


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ দোকান মালিক সমিতির মহাসচিব মোঃ জহিরুল হক ভুঁইয়া সিনিয়র সহসভাপতি রেজাউল ইসলাম মন্টু, উত্তরা জোনের সাধারণ সম্পাদক ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর হোসেন যুবরাজ সাংগঠনিক সম্পাদক মোঃ আতিক প্রমুখ। অনুষ্ঠান শেষে রাতের খাবার কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগের মাধ্যমে  অনুষ্ঠানটি শেষ হয়।

আরো পড়ুন