শিরোনাম :

  • হরিনাকুণ্ডুতে দুইজনের লাশ উদ্ধারসড়ক দুর্ঘটনায় মুক্তাগাছায় নিহত ৩জামাইয়ের চড়ে শ্বশুরের মৃত্যুপবিএ ঈদুল ফিতর আজচাঁদ দেখা গেছে,আগামী কাল ঈদ
মা-ছেলে হত্যা মামলায় প্রতিবেদন ৪ জুন
২৬ এপ্রিল, ২০১৮ ১১:৫৮:৩৪
প্রিন্টঅ-অ+


রাজধানীর কাকরাইলে মা ও ছেলেকে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী  ৪ জুন  ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিলো। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার ইন্সপেক্টর (নিরস্ত্র) আলী হোসেন প্রতিবেদন দাখিল করতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম মোহা. আহসান হাবীব প্রতিবেদন দাখিলের নতুন তারিখ ৪ জুন ঠিক করেন।

প্রসঙ্গত, গত বছরের ১ নভেম্বর কাকরাইলের পাইওনিয়র গলির ৭৯/১ নম্বর বাসার গৃহকর্তা আবদুল করিমের প্রথম স্ত্রী শামসুন্নাহার করিম (৪৬) ও তার ছেলে শাওনকে (১৯) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

ঘটনার পরদিন রাতে নিহত শামসুন্নাহারের ভাই আশরাফ আলী বাদী হয়ে রমনা থানায় মামলা দায়ের করেন। মামলায় আব্দুল করিম, করিমের দ্বিতীয় স্ত্রী শারমিন মুক্তা, মুক্তার ভাই জনিসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা শামসুন্নাহার করিমের স্বামী আবদুল করিম ও করিমের দ্বিতীয় স্ত্রী মডেল শারমিন মুক্তাকে গ্রেপ্তার দেখানো হয়। এরপর ৩ নভেম্বর দিবাগত রাত ৩টায় গোপালগঞ্জ থেকে মামলার মূল আসামি জনিকে গ্রেপ্তার করে র‌্যাব-৩। ৫ নভেম্বর জনির ছয় দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড চলাকালীন সময়ে ৮ নভেম্বর জনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। আর আব্দুল করিমের তৃতীয় স্ত্রী শারমীন আক্তার মুক্তাও আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।


 



আমার বার্তা/২৬ এপ্রিল ২০১৮/জহির

 


আরো পড়ুন