শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
প্রকৌশলী হত্যায় নারায়ণগঞ্জে দুইজনের যাবজ্জীবন
নারায়ণগঞ্জ প্রতিনিধি :
৩০ মে, ২০১৯ ১৫:০৫:০৮
প্রিন্টঅ-অ+


নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় প্রকৌশলী গোলাম সরওয়ার রাজীবকে অপহরণের পর হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আনিসুর রহমান আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকার আবু বক্করের ছেলে খায়রুল বাশার (২৮) ও আড়াইহাজারের পুরিন্দা গ্রামের জাকির হোসেনের ছেলে রুবেল মিয়া (২৮)।

নারায়ণগঞ্জ জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন জানান, ২২ জন সাক্ষীর মধ্যে ১৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এ রায় ঘোষণা করেছেন। আদালতে রায়ে দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৭ জুলাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি থানার দক্ষিণ পেন্নাই এলাকা থেকে ইঞ্জিনিয়ার গোলাম সরওয়ার রাজীবের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। মূলত সম্পত্তির লোভ ও প্রতিহিংসার জের ধরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়।



আমার বার্তা/৩০ মে ২০১৯/জহির


আরো পড়ুন