শিরোনাম :

  • কাউন্সিলর রাজীবকে নিয়ে মোহাম্মদপুরের বাসায় র‌্যাব মায়োর্কার কাছে হেরে বার্সার শীর্ষস্থান মজবুত করলো রিয়াল জুভেন্টাসের টানা পঞ্চম জয়ে রোনালদোর গোল টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত দুই মিনিটের জাদুতে জয়ে ফিরল ম্যান সিটি
কুষ্টিয়ায় হেরোইন মামলায় তিন পরিবহন শ্রমিকের যাবজ্জীবন
কুষ্টিয়া প্রতিনিধি :
০৪ জুলাই, ২০১৯ ১৪:৪৮:৫০
প্রিন্টঅ-অ+


এক কেজি হেরোইন উদ্ধার মামলায় বাসের চালক, সুপারভাইজার ও হেলপার ৩ জনকেই যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ১ লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। তারা হলেন- কুষ্টিয়া সদরের ফকিরাবাদ নওদাপাড়া গ্রামের হামিদ আলী মণ্ডলের ছেলে ঠান্ডু মণ্ডল, খেজুরতলা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে সাগর ও মিরপুর উপজেলার গোবিন্দপুর মালাকার পাড়ার মৃত নবীন প্রামাণিকের ছেলে সোহেল রানা।

বৃহস্পতিবার দুপুর ১২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

আদালত সূত্রে জানা গেছে, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়াগামী একটি যাত্রীবাহী লোকাল বাসে (কুষ্টিয়া-জ-১১-০০১১) অভিযান চালিয়ে টুলবক্স থেকে আলাদা দুটি প্যাকেট মোড়ানো ১ কেজি হেরোইন উদ্ধার করে।

এই ঘটনায় র‌্যাব-১২ কুষ্টিয়ার তৎকালীন ডিএডি আব্দুল রশিদ বাসের ড্রাইভার সোহেল রানা, সুপার ভাইজার ঠান্ডু ও হেলপার সাগরকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়র করেন (মামলা নং-২৩, তারিখঃ ১৬/০৯/২০১৭ ইং)।

কুষ্টিয়া জজ কোর্টের পিপি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী বলেন, কুষ্টিয়া মডেল থানা পুলিশ ২০১৭ সালর ২৩ অক্টোবর আদালতে চার্জশিট দাখিল করেন। এরপর দীর্ঘ শুনানি শেষে আদালত আজ এই রায় দিয়েছেন। রায় শেষে আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।



আমার বার্তা/০৪ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন