শিরোনাম :

  • আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০১৮ সালে ২ কোটি ৯০ লাখ শিশুর জন্ম সংঘাতময় এলাকায় : ইউনিসেফ হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ পেছাল ব্রাজিল-বাংলাদেশ, অপরিবর্তিত আর্জেন্টিনা কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুই মামলা
৪ বছরের শিশুর ধর্যনের চেষ্টা,চেষ্টাকারি আটক
সাতক্ষীরা ব্যুরো চীফ প্রতিনিধি:
০৯ মে, ২০১৮ ১২:৪০:১৭
প্রিন্টঅ-অ+


সাতক্ষীরার শ্যামনগরের এক পল্লীতে ৫০ বছরের  ভ্যানচালক কর্তৃক ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। ধর্ষনের চেষ্টাকারি ভ্যানচালকে স্হানীয় জনগন আটক করে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার বিকালে উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের ভামিয়া গ্রামে ৪ বছরের কন্যাশিশু কে ধর্ষনের চেষ্টার ঘটনাটি ঘটে। লম্পট ভ্যান চালক একই উপজেলার কলবাড়ী গ্রামের মৃতঃ সোবহান গাজীর ছেলে মোঃ রফিকুল ইসলাম (৫০) ওরফে লাটা। ঘটনারদিন রাত ১০টার দিকে বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামীলীগ অফিসের সামনে থেকে স্থানীয় ক্ষুব্ধ জনগন তাকে আটক করে শ্যামনগর থানা পুলিশের নিকট সোপর্দ করে।

ভ্যানচালক এই লাটার জন্ম কলবাড়ীতে হলেও বর্তমানে তিনি স্বপরিবারে মুন্সিগঞ্জ কুলতলীতে বসবাস করেন।

কন্যাশিশু মরিয়মের পিতা মোঃ কামরুল মোল্লা  জানান, লাটা সম্পর্কে আমার ভাই হয়। সে ভ্যান চালিয়ে পানি খাওয়ার জন্য আমাদের বাসায় যায়।  দুপুরে আমি কাকড়া পয়েন্টে কাজ করছিলাম। আমার বউ অন্যের ঘেরে কামলা দিচ্ছিলো। আমি বাসায় কিছু খাবারের জন্য মাছ কিনে দিয়ে আমার মা’কে ফোন করি। মা মাছটা নেওয়ার জন্য বাসার বাইরে আসে এবং লাটাকে পানি খেয়ে চলে যেতে বলে মা চলে আসে। তারপর আমার মা (মেয়ের দাদী) যেয়ে যা দেখে তা আমি একজন কন্যাশিশুর পিতা হয়ে ভাষায় প্রকাশ করতে পারছি না যে পরিমান আমার ৪ বছরের শিশু কন্যার উপর যৌন নির্যাতনের চেষ্টা চালানো হয়েছে। আমি এই ধর্ষক রফিকুল ইসলাম লাটার সর্বোচ্চ শাস্তি চাই।

এ বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি বিভিন্ন মাধ্যমে এই ধর্ষনের ঘটনার খবর পাই এবং তৎক্ষনাত ঘটনাস্থলে ছুটে যায়। মেয়ের এবং তার বাবা-মায়ের বক্তব্য শুনছি এবং ধর্যন চেষ্টা কারিকে আটক করে আপাতত শ্যামনগর থানা পুলিশের হেফাজতে আছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে।

     আমার বার্তা/০৯ মে ২০১৮/জাকিয়া



 


আরো পড়ুন