শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
এফবিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম
নিজস্ব প্রতিবেদক :
০৪ নভেম্বর, ২০১৮ ১৭:৪৬:০৬
প্রিন্টঅ-অ+


ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন মো. শফিকুল ইসলাম ভরসা। তিনি সংগঠনটির একজন পরিচালক।

রোববার এফবিসিসিআইয়ের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংগঠনটি জানায়, বর্তমান সভাপতি ও সহ-সভাপতির অনুপস্থিতিতে মো. শফিকুল ইসলাম ভরসা ৪ নভেম্বর থেকে এফবিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করছেন।

শফিকুল ইসলাম দেশের একজন উল্লেখযোগ্য করদাতা। ২০০৮ সালে তিনি জাতীয় রাজস্ব বোর্ডের ‘সেরা করদাতা’নির্বাচিত হয়েছিলেন। এছাড়া তিনি বেশ কয়েক বছর ‘কমার্শিয়ালি ইমপর্টেন্ট পারসন’ (সিআইপি) নির্বাচিত হয়েছেন।

ভরসা বাংলাদেশ পেপার ইম্পোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি হিসেবে এফবিসিসিআইয়ের একজন পরিচালক। দীর্ঘ সময় তিনি পেপার আমদানি এবং ট্রেডিং ব্যবসায় জড়িত।

শফিকুল ইসলাম ‘ভরসা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের’পরিচালক। এছাড়াও তিনি ‘ভরসা কনজ্যুমার প্রোডাক্টস্’ নামেও ব্যবসা পরিচালনা করছেন।



আমার বার্তা/০৪ নভেম্বর ২০১৮/জহির


আরো পড়ুন