শিরোনাম :

  • রাজীবের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিতবিশ্ব স্বাস্থ্য সংস্থার ৭১তম সম্মেলন আজ থেকে শুরুআফগানিস্তান সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণাবংশালে জুতার কারখানায় অগ্নিকাণ্ডে দগ্ধ ৪র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে যশোরে নিহত ৩
আগামীকাল থেকে ইবিতে ৪৩ দিনের ছুটি
১৪ মে, ২০১৮ ১৮:৪০:১২
প্রিন্টঅ-অ+


গ্রীষ্মকালীন,পবিত্র রমজান, ও ঈদ-উল-ফিতর উপলক্ষে আগামীকাল মঙ্গলবার থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দীর্ঘ ৪৩ দিনের ছুটি শুরু হচ্ছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস সূত্র জানায়, আগামীকাল মঙ্গলবার (১৫ মে) থেকে ২৬ জুন পর্যন্ত মোট ৪৩ দিনের এ ছুটিতে বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম বন্ধ থাকবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল প্রশাসনিক কার্যক্রম ও অফিসসমূহ বন্ধ থাকবে আগামী ১৯ মে থেকে ২৬ মে পর্যন্ত গ্রীষ্মকালীন ছুটিতে মোট ৮ দিন এবং আগামী ১১ জুন থেকে ২৪ জুন পর্যন্ত মোট ১৪ দিন।

তবে সেশনজট কমানোর লক্ষ্যে অফিস চলাকালীন দিনগুলোতে কোনো বিভাগ চাইলে তাদের বিভাগের চূড়ান্ত পরীক্ষাসমূহ নিতে পারবে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক হারুন উর রশিদ আসকারী।

প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আতিকুর রহমান বলেন, ‘এ মুহুর্তে হল বন্ধের কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। এ ব্যাপারে উপাচার্য মহাদয়ের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেয়া হবে।’

এ দিকে পবিত্র রমজান মাসে অফিসের নতুন সময়সূচি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। পবিত্র রমজান মাসে সকাল সময় সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ সময় নির্ধারণ করা হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের সহকারী পরিচালক রাজিবুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিবৃতিতে এ তথ্য জানানো হয়।



 



আমার বার্তা/১৪ মে ২০১৮/জহির


আরো পড়ুন