শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
জবির ইউনিট-১’র ফল প্রকাশ ১৪ অক্টোবর
জবি প্রতিনিধি :
০৯ অক্টোবর, ২০১৮ ১৮:০৩:১৭
প্রিন্টঅ-অ+


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষের ‘ইউনিট-১’ (বিজ্ঞান শাখা)’র ফলাফল রোববার (১৪ অক্টোবর) প্রকাশ করা হবে।

মঙ্গলবার(৯ অক্টোবর) দুপুরে ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি এবং লাইফ ও আর্থ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী সাইফুদ্দিন এ তথ্য জানান।

তিনি জানান, ভর্তি পরীক্ষার উত্তরপত্র মূল্যয়ন প্রায় শেষের দিকে।পদার্থ ও রসায়নের কিছু প্রশ্নের উত্তর মূল্যায়ন বাকি আছে। বৃহস্পতিবারের মধ্যে খাতা মূল্যায়ন করা শেষ হবে।এরপরে আমরা রেজাল্ট শীট সাজিয়ে আগামী সপ্তাহের শুরুতে ফল প্রকাশ করব।উপাচার্যের সঙ্গে কথা বলে আগামী রোববার ফল প্রকাশ করতে পারবেন বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, গত ২৯শে সেপ্টেম্বর ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।এবার ‘ইউনিট-১’-এর ১১৭৮টি আসনের বিপরীতে ২৬ হাজার ৪১৪ জন শিক্ষার্থী লিখিত পরীক্ষার জন্য মনোনীত হয়। এর মধ্যে সকালের শিফটে ১৩ হাজার ২৪১ জন এবং বিকেলের শিফটে ১৩ হাজার ১৬৪ জন শিক্ষার্থীর ভর্তি পরীক্ষা দেয়। প্রতি আসনের জন্য গড়ে ২২জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে।





আমার বার্তা/০৯ অক্টোবর ২০১৮/এমবি


আরো পড়ুন