শিরোনাম :

  • আজ শুরু হচ্ছে মহাকালের ‘বাংলা নাট্যোৎসব’ সোনাদিয়ায় শিল্পকারখানা স্থাপন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিক্রিই হলেন না সাকিব-গেইল-মালিঙ্গারা রাজধানীতে আনসার আল ইসলামের চার সদস্য গ্রেফতার কালিদাস কর্মকারের মরদেহে শ্রদ্ধা চারুকলায়
প্রধানমন্ত্রীর জন্মদিন, ঢাকা কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
নিজস্ব প্রতিবেদক :
২৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৪৭:৩২
প্রিন্টঅ-অ+


প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে ঢাকা কলেজ ছাত্রলীগ।

আজ (রোববার) দুপুর ১২টায় কলেজ ক্যাম্পাসে ঢাকা কলেজ ছাত্রলীগের উদ্যোগে এই বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন ঢাকা কলেজের অধ্যক্ষ প্রফেসর নেহাল আহমেদ। এ সময় ঢাকা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর এ. টি. এম. মইনুল হোসেন, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ড. আব্দুল কুদ্দুস সিকদারসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

পরে ছাত্রলীগের নেতাকর্মীরা ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করে। কর্মসূচিতে ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন মাহী, রিমন শিকদার, সুব্রত হালদার বাপ্পী, শহীদুল্লাহ শহীদসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কর্মসূচি শেষে ঢাকা কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন মাহী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের গরীব, দুঃখি, মেহনতি মানুষ তথা সমগ্র বাংলাদেশকে বটবৃক্ষের মতো ছায়াতলে রেখেছেন। এর দ্বারা অনুপ্রাণিত হয়ে আমরা দেশরত্নের জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছি।

এর আগে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ঢাকা কলেজের কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে ঢাকা কলেজ ছাত্রলীগ।



আমার বার্তা/২৯ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন