শিরোনাম :

  • আজ আন্তর্জাতিক আদিবাসী দিবস আজ ঢাকার তাপমাত্রা বাড়তে পারে অন্ধ্রপ্রদেশে কোভিড সেন্টারে অগ্নিকান্ডে নিহত ৭ ব্রাজিলে করোনায় মৃতের সংখ্যা লাখ ছাড়াল
ভিয়েনায় নবনিযুক্ত রাষ্ট্রদূতের সঙ্গে কমিউনিটি নেতৃবৃন্দের সাক্ষাৎ
আমার বার্তা ডেস্ক :
২৯ জুলাই, ২০২০ ১২:০০:৫২
প্রিন্টঅ-অ+


অষ্ট্রিয়ার ভিয়েনাস্থ বাংলাদেশ দূতাবাস ও স্থায়ী মিশনে নবনিযুক্ত রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুল মুহিতের সঙ্গে কমিউনিটি নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন। মঙ্গলবার (২৮ জুলাই)বিকেলে ভিয়েনার পেটার জরডানটাসে ৫০ এ অবস্থিত বাংলাদেশ দূতাবাস ও স্থায়ী মিশনের নিজস্ব ভবনে এই সাক্ষাৎকার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে মান্যবর রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুল মুহিত ছাড়াও মিশনের উপ-প্রধান রাহাত বিন জামান, প্রথম সচিব ও দূতালয় প্রধান মো: তারাজুল ইসলাম, সহকারী কনস্যুলার অফিসার জুবায়দুল হক চৌধুরীসহ দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

কমিউনিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এবং অষ্ট্রিয়া প্রবাসী মানবাধিকার কর্মী, লেখক ও সাংবাদিক এম. নজরুল ইসলাম, অষ্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান নাসিম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম কবির, নোয়াখালী কল্যাণ সমিতির সভাপতি ও অষ্ট্রিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি আকতার হোসেন, মুন্সীগঞ্জ-বিক্রমপুর সমিতির সাবেক সভাপতি ও অষ্ট্রিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান শ্যামল, বাঙালি-অস্ট্রিয়ান হিন্দু কালচারাল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ সমিতির সভাপতি রুহী দাস সাহা, অষ্ট্রিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নাসরিন নাহিদ, বিক্রমপুর সমিতির সাবেক সভাপতি ও অষ্ট্রিয়া আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ কামাল, জালালাবাদ সমিতির সাবেক সভাপতি সাইফুল ইসলাম জসিম, বাংলাদেশ ইসলামিক সেন্টার বাইতুল মোকাররম ভিয়েনার সভাপতি আবিদ খান তপন, সিলেট সমিতির সাবেক সভাপতি গাজী মোহাম্মদ, অষ্ট্রিয়া আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান সুজন ও কাঞ্চন মোল্লা প্রমুখ।

অনুষ্ঠানে কমিউনিটি নেতৃবৃন্দ রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুল মুহিতকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

রাষ্ট্রদূত মোহাম্মদ আব্দুল মুহিত সকলের উদ্দেশ্যে বলেন, 'এখানে আমার দায়িত্ব পালনে কমিউনিটির সকলের সহযোগিতা চাই।'

কমিউনিটি নেতৃবৃন্দ তাদের বক্তব্যে দূতাবাসকে সর্বাত্মক সহযোগিতা করার প্রত্যয় ব্যাক্ত করেন।





আমার বার্তা/২৯ জুলাই ২০২০/জহির


আরো পড়ুন