শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
প্রিয়াংকা চোপড়া প্রযোজনা করবেন বাংলা ছবি
১৬ মে, ২০১৮ ১৭:২৪:০৭
প্রিন্টঅ-অ+


প্রিয়াংকা চোপড়া অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় নামার ঘোষণা করেছিলেন অনেক আগেই। শুধু হিন্দি চলচ্চিত্র নয়, ভারতের বিভিন্ন আঞ্চলিক ভাষায় ছবি নির্মাণ ও অভিনয় নিয়ে কাজ করার কথা ভাবছেন বলি-হলির অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া।

সম্প্রতি জানালেন তার প্রযোজনায় নতুন মরাঠী ছবি, ‘পানি’র কথা।

‘‘আমি নতুনদের সামনে আনতে চাই, বিশেষ করে যারা ভাল কনটেন্ট নিয়ে কাজ করছে। সেখান থেকেই ‘পানি’ নিয়ে ভাবনা। আসলে আমাদের চারপাশের বাস্তব ঘটনাকে ছবির মধ্যে এনে আরও বেশি করে সকলকে সেই বিষয় সচেতন করতে চাই’’, বললেন ‘পার্পল পেবেল পিকচারস’-এর কর্ণধার প্রিয়াংকা চোপড়া।

প্রিয়াংকা প্রযোজিত প্রথম ছবি ‘ভেন্টিলেটর’ গত বছর তিনটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে। শুধু মরাঠী নয়, শোনা গিয়েছে প্রিয়াংকা এ বার তার প্রতিষ্ঠান পার্পল পেবলস পিকচার্স থেকে দু’টি বাংলা ছবি প্রযোজনা করবেন। ছবি দু’টির নাম ‘বৃষ্টির অপেক্ষায়’ ও ‘বাসস্টপে কেউ নেই’।

তবে ছবিগুলো সম্পর্কে খুব বেশি তথ্য পাওয়া যায়নি। মরাঠী ছবি ‘পানি’ পরিচালনা করবেন নতুন পরিচালক আদিনাথ কোঠারে।

প্রিয়াংকা বলেন, ‘‘আদিনাথের সঙ্গে কাজ করার অপেক্ষায়। ‘পানি’ এক গ্রামের মানুষের বিশ্বাসের, ভালবাসার কথা বলবে।’’ প্রিয়াংকার এই সীমানা পেরিয়ে পাঞ্জাবি থেকে অসমিয়ায় ছবি তৈরির স্বপ্ন যে ভারতীয় সিনেমাকে সমৃদ্ধ করবে, তাতে কোনও সন্দেহ নেই।



আমার বার্তা/১৬ মে ২০১৮/জাকিয়া


আরো পড়ুন