শিরোনাম :

  • মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১ ইসরায়েল মুসলমানদের প্রথম কেবলাকে মুছে দিতে চায় : এরদোয়ানমালয়েশিয়ার ধর্মমন্ত্রী জাকির নায়েকের সমালোচনা করলেনরুশ বিমান বিধ্বস্ত করেছে ইরান : যুক্তরাষ্ট্রতথ্য প্রযুক্তির অপব্যবহার আন্তর্জাতিক নিরাপত্তার জন্য হুমকি সৃষ্টি করতে পারে : প্রধানমন্ত্রী
আসছে রিয়াজের ‘কলুর বলদ ২’
১২ আগস্ট, ২০১৮ ১১:০৪:৪০
প্রিন্টঅ-অ+


গেল রোজা ঈদে প্রচার হয়েছিলো ‘কলুর বলদ’ নামের একটি নাটক। চিত্রনায়ক রিয়াজ অভিনীত নাটকটি ছুঁয়ে গিয়েছিলো দর্শকের মন। প্রবাসীদের বুকে চাপা থাকা না বলা কষ্টগুলো উঠে এসেছিলো সাজ্জাদ সুমনের পরিচালিত নাটকটিতে।

গেল ঈদের সাফল্যের পর ধারাবাহিতায় এবারের ঈদ-উল-আযহায় সাজ্জাদ সুমন নির্মাণ করেছেন ‘কলুর বলদ’ নাটকের সিক্যুয়েল। এবারের নাটকটিও রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। এতে রিয়াজের পাশাপাশি অভিনয় করবেন আখন্দ জাহিদ, নিকুল কুমার মন্ডল, বাদল সরকারসহ আরও অনেকে।

নাটকটি নিয়ে রিয়াজ বলেন, ‘প্রবাসীদের গল্প নিয়ে নির্মিত হলেও এবারের গল্পে কিছুটা ভিন্নতা রয়েছে। দুটি অংশে বিভক্ত নাটকটির এবারের অংশে রয়েছে প্রবাসীদের জীবন যাপনের আবেগী দৃশ্যগুলো। দেশ ও নিজের পরিবারের আপনজনদের ভালো রাখার দায়িত্ব নিয়ে বিদেশে আসা মানুষদের দিনযাপনের চিত্র এখানে থাকবে। অন্যের জন্য উৎসর্গ করে দেয়া প্রবাসীদের হাসি-কান্না দর্শকের মনে দাগ কাটবে বলে আমার বিশ্বাস।’

নির্মাতা জানান, এরইমধ্যে সম্পন্ন হয়েছে নাটকটির প্রবাস অংশের শুটিং। এখন চলছে দেশীয় অংশের দৃশ্যধারনের কাজ। আসছে কোরাবানি ঈদে নাটকটি চ্যানেল আইতে প্রচারের সম্ভাবনা রয়েছে।



আমার বার্তা/১২ আগস্ট ২০১৮/জহির


আরো পড়ুন