শিরোনাম :

  • মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১ ইসরায়েল মুসলমানদের প্রথম কেবলাকে মুছে দিতে চায় : এরদোয়ানমালয়েশিয়ার ধর্মমন্ত্রী জাকির নায়েকের সমালোচনা করলেনরুশ বিমান বিধ্বস্ত করেছে ইরান : যুক্তরাষ্ট্রতথ্য প্রযুক্তির অপব্যবহার আন্তর্জাতিক নিরাপত্তার জন্য হুমকি সৃষ্টি করতে পারে : প্রধানমন্ত্রী
প্রকাশ্যে বেপরোয়া’র টাইটেল গান (ভিডিও)
১৪ আগস্ট, ২০১৮ ১৫:০০:০৬
প্রিন্টঅ-অ+


জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘বেপরোয়া’। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সিনেমাটি নির্মাণ করেছেন ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা রাজা চন্দ। ঈদুল আজহায় মুক্তি পাবে এটি। মুক্তিকে সামনে রেখে গতকাল সিনেমাটির টাইটেল সং প্রকাশ করা হয়েছে।

‘বেপরোয়া’ শিরোনামের এই গানটিতে রোশানকে একাই একদল নৃত্যশিল্পীর সঙ্গে নাচতে ও গাইতে দেখা যায়। রোশান-ববি ছাড়াও এতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকেরসহ অনেকে।

সিনেমা প্রসঙ্গে রোশান বলেন, ‘‘বেপরোয়া’ সিনেমার কাজ দারুণ হয়েছে। আমার সেরা কাজ এটি। ঈদে মুক্তি পাওয়ার মতো সিনেমা ‘বেপরোয়া’। বড় বাজেট, ভালো নির্মাতা, দুর্দান্ত মেকিং, মারকাটারি অ্যাকশন, রোমান্স সবকিছুই আছে সিনেমাটিতে। আশা করছি, দর্শক এটি খুব ভালোভাবে গ্রহণ করবেন।’’

বিগ বাজেটের এ সিনেমা শুধু বাংলাদেশে নয়, ভারত ও বিশ্বের অন্যান্য দেশেও মুক্তি দেওয়া হবে বলে  প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে। গত বছরের ২৭  আগস্ট সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এর আগে চিত্রনায়ক রোশান অভিনীত ‘রক্ত’, ‘ধ্যাততেরিকি’, ‘ককপিট’ নামের তিনটি সিনেমা মুক্তি পায়।

 





আমার বার্তা/১৪ আগস্ট ২০১৮/জহির


আরো পড়ুন