শিরোনাম :

  • মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১ ইসরায়েল মুসলমানদের প্রথম কেবলাকে মুছে দিতে চায় : এরদোয়ানমালয়েশিয়ার ধর্মমন্ত্রী জাকির নায়েকের সমালোচনা করলেনরুশ বিমান বিধ্বস্ত করেছে ইরান : যুক্তরাষ্ট্রতথ্য প্রযুক্তির অপব্যবহার আন্তর্জাতিক নিরাপত্তার জন্য হুমকি সৃষ্টি করতে পারে : প্রধানমন্ত্রী
‘প্রতিশোধের আগুন’ নিয়ে আসছেন জায়েদ-মৌ
১৪ আগস্ট, ২০১৮ ১৫:১৩:০৯
প্রিন্টঅ-অ+


‘প্রতিশোধের আগুন’ নিয়ে নারায়ণগঞ্জে জায়েদ খান। তার সঙ্গে রয়েছেন নবাগত নায়িকা মৌ খান। দুই খান সেখানে প্রতিশোধ না নিয়ে বরং রোমান্সে মেতেছেন। তবে তাদের এই রোমান্স ‘প্রতিশোধের আগুন’ সিনেমার গানের দৃশ্যের জন্য।

গত ১২ আগস্ট থেকে নারায়ণগঞ্জে ‘প্রতিশোধের আগুন’ সিনেমার গানের দৃশ্যের শুটিং করছেন। এতে জায়েদ খান ও মৌ খান অংশ নিয়েছেন। ‘এক পলকে তোমায় দেখে’ শিরোনামের এ গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান-ঐশী। গানটির নৃত্য পরিচালনা করেছেন মাসুম।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘অ্যাকশন ধাচের এই সিনেমার গল্প দারুণ। কয়েকদিন ধরে নারায়ণগঞ্জে গানটির শুটিং করছি। গানের শুটিংয়ের কাজ ভালো হয়েছে। মৌ খান নবাগত হলেও ভালো কাজ করছে। আশা করছি, সিনেমাটির কাজ দারুণ হবে।’

অ্যাকশন ঘরানার এ সিনেমায় জায়েদ খান-মৌ ছাড়াও চিত্রনায়ক শাহরিয়াজের বিপরীতে অভিনয় করছেন আরেক নবাগতা নায়িকা নাজ। এছাড়াও অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, ড্যানি সিডার প্রমুখ।



আমার বার্তা/১৪ আগস্ট ২০১৮/জহির


আরো পড়ুন