শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
আবারো একসঙ্গে জুটি বাঁধছেন রণবীর-দীপিকা
বিনোদন ডেস্ক :
০৯ অক্টোবর, ২০১৮ ১১:৫৪:৫৭
প্রিন্টঅ-অ+


শোনা যাচ্ছে আবার নাকি রণবীর কাপুরের সঙ্গে দেখা যাবে দিপীকা পাড়ুকোনকে। তবে রিয়েল লাইফে নয়। রিল লাইফে। শোনা যাচ্ছে দীপিকা আর রণবীর নাকি একসঙ্গে ফের অভিনয় করবেন। ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি। কিন্তু প্রকাশ্যে এসে গিয়েছে পরিচালকের নামও।

খবর, লাভ রঞ্জনের ছবিতেই নাকি দেখা যাবে রণবীর-দীপিকা জুটিকে। ছবিতে থাকার কথা রয়েছে অজয় দেবগনেরও। তবে ছবিটি ত্রিকোণ প্রেমের উপাখ্যান কি না, তা এখনও জানা যায়নি। তিনি ইতিমধ্যেই ছবির চিত্রনাট্য শুনে ফেলেছেন। তবে চূড়ান্ত হয়নি কোনও কিছুই।

দীপিকা-রণবীর জোড়ি ইতিমধ্যেই সুপারহিট। ‘বাচনা অ্যায় হাসিনো’ ও ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’-র বক্স অফিস কালেকশন তো তাই বলছে। তবে তাঁদের ‘তামাশা’ ছবিটি কিন্তু মুখ থুবড়ে পড়েছিল। তাতে কি! জোড়ি নিয়ে কিন্তু কেউ কোনও প্রশ্ন তোলেনি।

সমালোচনার শিকার হয়েছিলেন ছবির পরিচালক ইমতিয়াজ আলি। তাই এবার যে তাদের জুটি ফ্লপ করবে না, তা আশা করাই যায়।

তবে দীপিকার হাতে কিন্তু আরও একটি ছবি রয়েছে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে৷ শুধু যে মূল চরিত্রে দীপিকা অভিনয় করবেন তা নয়, প্রযোজকের ভূমিকাতেও হাতেখড়ি হবে দীপিকার।

‘রাজি’-র পর লক্ষ্মীর সংগ্রামের কাহিনিকেই বড়পর্দায় ফুটিয়ে তোলার সিদ্ধান্ত নিয়েছেন মেঘনা গুলজার। লক্ষ্মীর চরিত্রের জন্য তিনি বেছে নেন দীপিকাকে। মেঘনা গুলজার বলেন, অ্যাসিড আক্রান্তদের শ্রদ্ধা জানানো ও তাঁদের লড়াইয়ের জোর দেওয়ার জন্য লক্ষ্মীকে নিয়ে সিনেমা করার প্রয়োজন ছিল। তাই এই সিনেমা তৈরির সিদ্ধান্ত।

দীপিকা বলেন,‘লক্ষ্মীর সংগ্রামের কাহিনি আমাকে নাড়া দিয়েছে। একজন নারী জীবনে যে এতটা লড়াই করতে পারেন, তা বিশ্বাস করতে গিয়েও অবাক লাগে। শুধু অভিনয়ই নয়, এরপর সিদ্ধান্ত নিই সিনেমা প্রযোজনারও।’

এবছর দীপিকা পাড়ুকোনের বছরটা বেশ ভালভাবেই শুরু হয়েছে। ‘পদ্মাবত’ সুপারহিট। সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে ছবিটি। আর বছরের শেষের দিকে আরও একটি সুখবর আসলো অভিনেত্রীর ফ্যানদের জন্য।



আমার বার্তা/০৯ অক্টোবর ২০১৮/জহির


আরো পড়ুন