শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
আমি বরুণের সাথে নই, বরুণ আমার সাথে কাজ করছে : ক্যাটরিনা
বিনোদন ডেস্ক :
১৮ অক্টোবর, ২০১৮ ১৩:৩২:৪৭
প্রিন্টঅ-অ+


গত কয়েকটি ইন্টরভিউতেই বেশ বোল্ড কথাবার্তাই বলছেন ক্যাটরিনা। বিশেষ করে প্রিয়াঙ্কা চোপড়ার সাথে ঝগড়ার পর থেকেই গণমাধ্যমে খুব ধমকিয়ে কথা বলছেন। যেমন রেমো ডি’ সুজার ‘এবিসিডি থ্রি’র শুটিং শুরু হবে জানুয়ারি থেকে। ছবিটির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ। দু’জন আসলে কোন চরিত্রে আছেন, এবার জানা গেছে সেই খবর। বরুণ একজন ভারতীয় নৃত্যশিল্পী হিসেবে ছবিতে রয়েছেন। ক্যাটরিনাকে দেখা যাবে এক পাকিস্তানি মেয়ের চরিত্রে।

ক্যাটরিনা বলেন, ‘আমি বরুণের সাথে নই, বরং বরুণ আমার সাথে কাজ করছে।’ যদিও কথাটি খুব হাসির ছলে বলেন এই নায়িকা। কিন্তু তার কথায় খুব টিপ্পনী ছিল বলেই মনে করছেন সবাই।

ছবিতে দু’জনের দেখা হয় লন্ডনের একটি আন্তর্জাতিক ড্যান্স কম্পিটিশনে। এবিসিডি টু-এ বরুণের পারফরম্যান্সে মুগ্ধ হয়েছিলেন রেমো। তখনই বলে দিয়েছিলেন, পার্ট থ্রি-তেও বরুণকেই নেবেন। ক্যাটরিনাও নাচেন ভালো। এবার দু’জনের নাচের রসায়ন কেমন জমে, সেটাই দেখার। আপাতত আলিয়া ভাটের সঙ্গে বরুণ কার্গিলে শুটিং করছেন ‘কলঙ্ক’ সিনেমার। অন্যদিকে ক্যাটরিনা ‘ভারত’ ছবির শুটিং করছেন আবুধাবিতে।

 



আমার বার্তা/১৮ অক্টোবর ২০১৮/জহির


আরো পড়ুন