শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকে মুহ্যমান জেমস
বিনোদন ডেস্ক :
১৮ অক্টোবর, ২০১৮ ১৫:১৬:০৪
প্রিন্টঅ-অ+


দুই তারকার সম্পর্ক নিয়ে অনেক গল্প ছড়িয়েছে শোবিজে। কেউ কেউ বলতেন প্রতিদ্বন্দ্বী ছিলেন তারা। কেউ কেউ বলতেন, তাদের ভেতরকার সম্পর্ক ভালো নয়। এমনি অনেক কথার ভিড়ে দুই তারকা কখনোই নিজেদের সম্পর্ক নিয়ে মন্দ কিছু বলেননি।

সবসময়ই একে অপরের গানকে বাহবা দিয়েছেন, সম্মান করেছেন একে অপরের জনপ্রিয়তাকে। বলছি সদ্য প্রয়াত এলআরবি ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু ও নগর বাউল খ্যাত তারকা জেমস।

গুজব-গল্প সবকিছুই ম্লান হয়ে যায় মৃত্যুর কাছে। মৃত্যু সবকিছু ভুলিয়ে সবাইকে মিলিয়ে দেয় হৃদয়ের খুব কাছাকাছি। সেই প্রমাণ আবারও দিলেন উপমহাদেশের নন্দিত রকস্টার জেমস। তার ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, বাচ্চুর মৃত্যুতে শোকে মুহ্যমান জেমস। প্রিয় বন্ধুর মতোই জানতেন তিনি বাচ্চুকে। তার চলে যাওয়া বাকরুদ্ধ করে দিয়েছে জেমসকে। তিনি কাঁদছেন বাচ্চুর স্মৃতি বুকে নিয়ে।

শোনা যাচ্ছিলো আইয়ুব বাচ্চুকে শেষবারের মতো দেখতে স্কয়ার হাসপাতালে আসবেন জেমস। সেইজন্য সাংবাদিকরাসহ অপেক্ষা করছেন অনেকেই। কিন্তু নিশ্চিত হওয়া গেল তিনি ওদিকে যাবেন না। বাংলাদেশ সরকার আয়োজিত উন্নয়ন মেলার এক কনসার্টে অংশ নিতে আজ সকাল বেলাতেই বরগুনার উদ্দেশ্যে যাত্রা করেছিলেন জেমস। পথেই তিনি বাচ্চুর মৃত্যুর খবরটি পান।

না আসলেও জেমস বন্ধু আইয়ুব বাচ্চুকে স্মরণ করবেন তার কনসার্টে। জেমসের প্রেস সহকারী রবিন ঠাকুর জানান, আজকের কনসার্টে আইয়ুব বাচ্চুর সম্মানে গান গাইবেন জেমস। তিনি তার ভক্তসহ দেশের মানুষের কাছে দোয়া চেয়েছেন আইয়ুব বাচ্চুর জন্য।

প্রসঙ্গত, ব্যান্ডের সোনালী দিনে অনেক ডুয়েট অ্যালবামে একসঙ্গে গান করেছেন আইয়ুব বাচ্চু ও জেমস। অনেক কনসার্টেও দুজনকে একসঙ্গে গাইতে দেখা গেছে বহুবার।



আমার বার্তা/১৮ অক্টোবর ২০১৮/জহির


আরো পড়ুন