শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
দীপিকা বিয়ের আসরে কান্নায় ভেঙ্গে পড়েন
বিনোদন ডেস্ক :
১৯ নভেম্বর, ২০১৮ ১৬:৪০:০০
প্রিন্টঅ-অ+


বিয়ের পর মেয়ে বাপের বাড়ি ছেড়ে চলে যায় শ্বশুরবাড়ি। বিয়ের আসরে এমন দৃশ্য ভারতীয় উপমহাদেশে নিয়মিত। আর সেই দৃশ্য সবসময়ই আবেগপ্রবণ। তারকারাও সেইসব আবেগ উপেক্ষা করতে পারেন না।

এই যেমন পারলেন না বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও। বিয়ের আসরে বাবাকে জড়িয়ে ধরে কাঁদলেন তিনি। বিলাপ করা সেই কান্না। তার কান্নায় আবেগতাড়িত ছিলেন দীপিকা ও রণবীর সিংয়ের পরিবার।

১৪ নভেম্বর ইতালিতে বিয়ের পর্ব শেষ হয়েছে দীপিকা-রণবীরের। সব আনুষ্ঠানিকতা শেষ করে রোববারই মুম্বাই ফিরেছেন তারা। বিয়ের সময় তৈরি হওয়া নানা মুহূর্ত ব্যক্তিগতই রেখেছেন এই জুটি। এখনও পর্যন্ত বিয়ের মাত্র দু’টো ছবি শেয়ার করেছেন।

তবে দীপিকার পারিবারিক সূত্রে জানা গিয়েছে, বিয়ের সময় নাকি ইমোশনাল হয়ে পড়েছিলেন নায়িকা। কোঙ্কনি এবং সিন্ধি রীতি অনুযায়ী বিয়ে হয়েছে এই জুটির। সূত্রের খবর, সিন্ধি রীতিতে বিয়ের সময় বাবা প্রকাশ পাড়ুকোনকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন দীপিকা। কেঁদে ফেলেন বাবাও। আবেগে আক্রান্ত বাবা-মেয়েকে সামলাতে এগিয়ে গিয়েছিলেন রণবীর।

বিয়ের অনুষ্ঠান একান্ত ব্যক্তিগতই রাখতে চেয়েছেন দীপিকা-রণবীর। অতিথিদের মোবাইল ফোন এবং ক্যামেরায় নাকি স্টিকার লাগিয়ে দেওয়া হয়। নিরাপত্তার ফাঁক গলে তবুও কিছু ছবি ফাঁস হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

মুম্বাইতে ফিরে দীপিকাকে নিয়ে নিজের বাড়িতে যান রণবীর। ক্রিম রঙের সালোয়ার পরেছিলেন দীপিকা। সঙ্গে লাল বেনারসি চাদর। সিঁথি ভর্তি সিঁদুর, চূড়া, সোনার গয়নায় দীপিকাকে যেন নতুন লুকে দেখল ইন্ডাস্ট্রি। রণবীর পরেছিলেন ক্রিম রঙের কুর্তার ওপর লাল বেনারসি প্রিন্টের জ্যাকেট। দু’জনের পোশাকই ডিজাইন করে দিয়েছেন সব্যসাচী মুখোপাধ্যায়।

জানা গিয়েছে, নিজেদের বিয়ের নাকি বিমা করিয়েছেন দীপিকা-রণবীর। এ ঘটনা বলি মহলে অভিনব বলেই মনে করছেন অনেকে।



আমার বার্তা/১৯ নভেম্বর ২০১৮/জহির


আরো পড়ুন