শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
সেরে উঠছেন মিঠুন চক্রবর্তী
বিনোদন ডেস্ক :
০৯ জানুয়ারি, ২০১৯ ১৩:০০:৪৬
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। অনেকদিন ধরেই মেরুদণ্ডের ব্যথায় ভুগছেন। সম্প্রতি ব্যথা বেড়ে যাওয়ায় চিকিৎসা করাতে যুক্তরাষ্ট্রে যান এই অভিনেতা।

এদিকে গুঞ্জন ওঠে, মিঠুন চক্রবর্তীর অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে। এরপর থেকেই এ অভিনেতাকে নিয়ে বেশ চিন্তিত তার ভক্তরা। তবে ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন মিঠুন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন মিঠুন। সেখানে তার স্ত্রী যোগিতা বালি, পুত্র ও পুত্রবধূও রয়েছেন। এ অভিনেতার ঘনিষ্ঠ একজন সংবাদমাধ্যমটিতে বলেন, ‘পরিবারের একজন সদস্য জানিয়েছেন দাদা (মিঠুন) সেরে উঠছেন। তার স্বাস্থ্য ভ্রমণ করার মতো হলেই তিনি ভারতে ফিরবেন।’

বর্তমানে অভিনয়ে খুব বেশি নিয়মিত নন তিনবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেতা। জানা গেছে, ভারতের উটিতে অবস্থিত তার বাংলোতেই বেশিরভাগ সময় কাটান তিনি। ২০১৭ সালে ‘দ্য ড্রামা কোম্পানি’ কমেডি শোতে তাকে সর্বশেষ ছোট পর্দায় দেখা যায়। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত বলিউড সিনেমা জিনিয়াস।

২০০৯ সালে সোহম শাহ পরিচালিত লাক সিনেমার শুটিং করতে গিয়ে পিঠে গুরুতর আঘাত পেয়েছিলেন মিঠুন। তখন চিকিৎসা নিয়ে সুস্থ হলেও ২০১৫ সালে পুনরায় একই কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর প্রায়ই পুরোনো ব্যথায় ভুগতে হয় তাকে।



আমার বার্তা/০৯ জানুয়ারি ২০১৯/জহির



 


আরো পড়ুন