শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
প্রথমবারের মত জুটিবদ্ধ হলেন আসিফ-রাহা
বিনোদন ডেস্ক :
০৯ জানুয়ারি, ২০১৯ ১৬:১৩:৫১
প্রিন্টঅ-অ+


সিনেমার পাশাপাশি ভালো গান পেলেই গানের ভিডিওর মডেল হন চিত্রনায়ক আসিফ ইমরোজ। এর আগে অনেকের সঙ্গে পর্দা ভাগ করলেও এবারই প্রথম মডেল ও অভিনেত্রী রাহা তানহা খানের সঙ্গে জুটি বেঁধে গানের মডেল হলেন তিনি।

সম্প্রতি তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী আর জয় ও নুসরাতের কণ্ঠে ‘বায়না মন’ শিরোনামের একটি গানের মডেল হয়েছেন তারা। বিলিয়ান বিপুর কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন কলকাতার অধ্যায়ন ধারা। ভিডিও পরিচালনা করেছেন ওসমান মিরাজ।

এস এস মিউজিক ক্লাব ইউটিউব চ্যানেলে ১০ই জানুয়ারি সন্ধ্যায় ‘বায়না মন’ গানটি প্রকাশ পাবে। গানটির কোরিওগ্রাফি করেছেন রোহান ও বেলাল।

গানটি প্রসঙ্গে আসিফ ইমরোজ বলেন, ‘পরিচালক ওসমান মিরাজের নির্দেশনায় দারুণ একটি কাজ করে আসলাম। আমি ও রাহা প্রথম জুটি হলাম এই গানে। গান ও ভিডিও দর্শকদের অনেক পছন্দ হবে।’ নির্মাতা ওসমান মিরাজ বলেন, ‘আমি চেষ্টা করেছি ভালোভাবে ‘বায়না মন’ গানটির ভিডিওটি নির্মাণ করতে। কাজটি নিয়ে আশাবাদী।’

উল্লেখ্য, আসিফ ইমরোজ এরই মধ্যে কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত চলচ্চিত্রগুলোর মধ্যে আছে ‘দবির সাহেবের সংসার’, ‘ভালো থেকো’, ‘মায়া নগর’। রাহা তানহা খান পরিচিতি পেয়েছেন উপস্থাপিকা ও মডেল হিসেবে ‘সারাংশে তুমি’, ‘ভালোবাসা ডটকম’, ও ‘রূপ’, ছবিতে ছবিতে দেখা মিলেছে তার।



আমার বার্তা/০৯ জানুয়ারি ২০১৯/জহির


আরো পড়ুন