শিরোনাম :

  • অরুণ জেটলি বিরল এক ক্যানসারে ভুগছিলেন কোথায় গিয়ে থামবে আজ নিউজিল্যান্ড! শিশু সায়মা হত্যা : তদন্ত প্রতিবেদন দাখিল ১৬ সেপ্টেম্বরওএসডি হচ্ছেন জামালপুরের সেই ডিসি দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ
ফেরদৌস-পূর্ণিমার জন্য ছবির শুটিং বন্ধ
বিনোদন ডেস্ক :
১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:০৭:১৯
প্রিন্টঅ-অ+


‘গাঙচিল’ ছবির শুটিং চলছে নোয়াখালীর কোম্পানীগঞ্জে। গতকাল রোববার, ১০ ফেব্রুয়ারি সকালে মোটরসাইকেলের একটি দৃশ্য ছিল। পূর্ণিমা মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। ফেরদৌস ছিলেন পেছনে বসা। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই পড়ে গিয়ে আঘাত পান। তাদের শরীরের একাধিক স্থানে ক্ষত সৃষ্টি হয়েছে।

পূর্ণিমা কাঁধে ব্যথা পেয়েছেন, ফেরদৌস বাঁ পায়ের হাঁটুতে। শরীরের বিভিন্ন জায়গা ছিলেও গেছে। বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে তাদের নেওয়া হলে সেখানে এক্স-রে করা হয়। তাতে আশঙ্কাজনক কিছু নেই বলেই জানালেন চিকিৎসক আ ফ ম আবদুল হক জানান।

তবে আজ সোমবার সকালে তারা দুজনই বিছানা থেকে উঠতে পারছেন না। তাই বাধ্য হয়ে ছবির শুটিং বন্ধ রেখেছেন নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি আজ দুপুরে বলেন, ‘বিকেলেই ঢাকায় ফিরছি পুরো ইউনিট নিয়ে। ছবির নায়ক-নায়িকার অনেক দৃশ্য ছিলো। তারা অসুস্থ থাকলে শুটিং করা সম্ভব নয়। তাদের সুস্থতার ওপর নির্ভর করবে পরবর্তী শুটিংয়ের তারিখ।’

নেয়ামুল জানান, এক্স-রে করে দেখা গেছে, শরীরের কোথাও হাড় ভাঙেনি ফেরদৌস-পূর্ণিমার। তবে শরীরের বিভিন্ন জায়গা ছিলে গেছে। ডান কাঁধে পূর্ণিমার ব্যথা সকালে বেড়েছে। ফেরদৌসের বাঁ পায়ের হাঁটুর নিচে ফুলে গেছে। দুজনের কেউই শুটিংয়ের জন্য উপযুক্ত নন।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল উল্টে পড়ে যান চলচ্চিত্র ফেরদৌস ও পূর্ণিমা। গতকাল উপজেলার চরএলাহী ইউনিয়নের চরমণ্ডলিয়া এলাকায় ‘গাঙচিল’ সিনেমার শুটিং চলা অবস্থায় এ দুর্ঘটনা ঘটে।

প্রসঙ্গত, ২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে ‘গাঙচিল’ সিনেমাটি নির্মাণ করছেন ‘এক কাপ চা’খ্যাত নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল। গত ৬ ফেব্রুয়ারি থেকে ‘গাঙচিল’ সিনেমার শুটিংয়ের প্রথম ধাপের কাজ নোয়াখালীর কোম্পানীগঞ্জে শুরু হয়।

এই ছবিতে প্রধান নায়ক-নায়িকা ফেরদৌস ও পূর্ণিমা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তাকে। ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমত ও নুজহাত ফিল্মস।



আমার বার্তা/১১ ফেব্রুয়ারি ২০১৯/জহির


আরো পড়ুন