শিরোনাম :

  • বিভীষিকাময় ২১ আগস্ট আজ দেশে ফিরেছেন ১৬৬৭০ হাজি মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মৃত্যু প্রথম দিনই মিডিয়া সেশনে আসবেন দুই নতুন কোচ আজ নায়করাজের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী
এসএসসির রেজাল্ট নিয়ে নায়িকা পূজার মিথ্যাচার!
বিনোদন ডেস্ক :
০৭ মে, ২০১৯ ১৪:৩৫:৪২
প্রিন্টঅ-অ+


‘পোড়ামন ২’ খ্যাত নায়িকা পূজা চেরী। চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন তিনি। সে কথা সবারই জানা। গতকাল ঘোষণা করা হয়েছে চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার ফলাফল।

দুপুরে জানা যায়, কৃতিত্বের সঙ্গে বাণিজ্য বিভাগ থেকে ‘এ গ্রেডে’ উত্তীর্ণ হয়েছেন পূজা। তার জিপিএ ৪.৩৩। এমন রেজাল্টের পর তিনি বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন।

তবে বিকেল বেলায় হঠাৎ করেই ফেসবুকে প্রকাশ হয় এসএসসি ফল নিয়ে পূজা চেরী মিথ্যাচারের তথ্য। অনেকেই একটি রেজাল্টশিট ফেসবুকে পোস্ট করেন। যেখানে দেখা যায় পূজা চেরী জিপিএ ৪.৩৩ নয়, তিনি পেয়েছেন ৩.৩৩।

পরে বিষয়টি যাচাই করেও এর সত্যতা পাওয়া গেল। ভাইরাল হওয়া রেজাল্টশিটে থাকা রোল নাম্বার দিয়ে ১৬২২২ নম্বরে বার্তা পাঠালে ফিরতি বার্তায় জানা যায়, এটি পূজারই রোল নাম্বার। এই রোলে পূজা চেরী রায় নামে শিক্ষার্থির রেজাল্ট দেখাচ্ছে জিপিএ ৩.৩৩।

শুধু তাই নয়, গতকাল এবং বিভিন্ন সময় গণমাধ্যমকে নিজের স্কুল সম্পর্কেও ভুল তথ্য দিয়েছেন পূজা চেরী। তার এসএসসি ফল প্রকাশের বিবরণীতে দেখা গেল তিনি মূলত পড়াশোনা করেন মগবাজার গার্লস স্কুলে। সেখান থেকেই এসএসতি পরীক্ষায় অংশ নিয়েছেন।

কিন্ত বারবার তিনি নিজেকে ক্যান্টনমেন্ট এলাকার একটি স্কুলের শিক্ষার্থি হিসেবে দাবি করে আসছেন।



এসএসসির রেজাল্ট নিয়ে নায়িকা পূজার মিথ্যাচার!

তার এমন মিথ্যাচারে হতবাক সবাই। বিব্রত হয়েছেন শোবিজের মানুষজন যারা পূজাকে ‘এ’ গ্রেড পেয়েছে বলে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন ফেসবুকে। স্কুল ও রেজাল্ট লুকিয়ে কী ফায়দা হতে পারে সেটা কেউ অনুমান করতে পারছেন না।

এদিকে এ বিষয়টি নিয়ে বারবার যোগাযোগ করা হলেও চিত্রনায়িকা পূজা সাড়া দেননি। তবে একদমই চুপ নেই সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। তারা পূজা চেরীর সততা নিয়ে প্রশ্ন তুলছেন। করছেন নানা রকম সমালোচনাও।

তবে অনেকেই পূজার পাশে দাঁড়িয়েছেন এই ঘটনাকে কেন্দ্র করে। তারা বলছেন, হয়তো এটা মনের অজান্তেই কোনো মিসটেক। রেজাল্ট নিয়ে ভুল তথ্য প্রতিবছরই ছড়ায়। যিনি পূজাকে তার রেজাল্ট জানিয়েছিলেন তিনি হয়তো ভুল বলেছেন। পূজা যেটা জেনেছেন সেটাই সাংবাদিকদের জানিয়েছিলেন। ভুল-শুদ্ধ তখনো যাচাই করার সুযোগ হয়নি।

প্রসঙ্গত, পূজা চেরী ২০ আগস্ট ২০০০ সালে খুলনার গাজিরহাটে জন্মগ্রহণ করেন। মডেলিং ও শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু হয়। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর ২০১৮ সালে ‘নূর জাহান’ চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে।

একই বছর তিনি ব্যবসাসফল ‘পোড়ামন ২’ ও প্রশংসিত ছবি ‘দহন’-এ অভিনয় করেন। দুটি ছবিতেই তিনি অভিনয় করেছেন সিয়ামের বিপরীতে। দুটি ছবিই জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণ করেছেন রায়হান রাফি।



আমার বার্তা/০৭ মে ২০১৯/জহির


আরো পড়ুন