শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
সালমান কি বাবা হচ্ছেন?
বিনোদন ডেস্ক :
১১ মে, ২০১৯ ১১:১৫:১৩
প্রিন্টঅ-অ+


বলিউড সুপারস্টার সালমান খান। ব্যক্তিগত জীবনে প্রেম-বিয়ে নিয়ে বহুবার আলোচনায় এসেছেন। বলিপাড়ায় উড়েছে নানা গুঞ্জন, তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে গেছে। বয়স পঞ্চাশ পার হলে এখনো বিয়ের পিঁড়িতে বসেননি তিনি।

এদিকে বিয়ে না করলেও বাবা হওয়ার পরিকল্পনা করেছেন দাবাং অভিনেতা। সারোগেসির (কৃত্রিম উপায়ে সন্তান জন্মদান পদ্ধতি) না কি বাবা হচ্ছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, সালমান খান এখনো বিয়ের জন্য প্রস্তুত নয়, তাই সারোগেসির মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনা করেছেন। বলিউডের অনেক তারকাই সারোগেসির মাধ্যমে সন্তান নিয়েছেন। সালমান খানও সেই পথে হাঁটতে চাইছেন কারণ এখনো তার বিয়ের পরিকল্পনা নেই। ভাই-বোনের সন্তানদের সঙ্গে তার অনেক মধুর সম্পর্ক, এবার নিজের সন্তানকে পৃথিবীতে আনতে চাইছেন সালমান।

বিয়ে না করলেও অতীতে অনেকবারই বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন সালমান খান। এর আগেও একাধিকবার সারোগেসির মাধ্যমে তার বাবা হওয়ার গুঞ্জন শোনা গেছে।

শাহরুখ খান, করন জোহর, আমির খানসহ বেশ কয়েকজন বলিউড তারকা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন। কয়েকদিন আগে এ পদ্ধতিতে মা হয়েছেন একতা কাপুর। এমনকি একতা কাপুরের ভাই তুষার কাপুরও ২০১৬ সালে সরোগেসির মাধ্যমে বাবা হয়েছেন।



আমার বার্তা/১১ মে ২০১৯/জহির



 


আরো পড়ুন