শিরোনাম :

  • ৩০ হাজার ৩৫৪ জন হাজি দেশে ফিরেছেন মক্কায় আরও এক বাংলাদেশি হাজির মুত্যু এবার হজ করেছেন ২৪ লাখ ৮৯ হাজার ৪০৬ মুসল্লি মোজাফফর আহমদের প্রতি শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী ইশান্তের তোপে দিশেহারা ক্যারিবীয়রা
ইরফানের সঙ্গে অভিনয়ের সুযোগ হাতছাড়া করতে চাইনি : কারিনা
বিনোদন ডেস্ক :
১৪ মে, ২০১৯ ১১:১৫:০৭
প্রিন্টঅ-অ+


গত বছর হঠাৎ করেই নিউরোন্ডোক্রেইন টিউমারে আক্রান্ত হওয়ার খবর জানান বলিউড অভিনেতা ইরফান খান। এরপর উন্নত চিকিৎসার জন্য যুক্তরাজ্যে যান, চিকিৎসা শেষে দেশে ফিরে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমার শুটিং শুরু করেছেন এই অভিনেতা।

সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করবেন কারিনা কাপুর খান। এতে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত এই অভিনেত্রী। সম্প্রতি এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কারিনা জানান, ইরফান খানের সঙ্গে এমন একটা কাজের সুযোগ দীর্ঘদিন ধরেই খুঁজছিলেন তিনি। প্রযোজক যখন সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব দেন তখন নিজেকে ভাগ্যবান মনে করেন এই অভিনেত্রী।

সিনেমাটিতে অভিনয় করতে কেন রাজি হলেন— এমন প্রশ্নের জবাবে কারিনা কাপুর বলেন, ‘সিনেমাটিতে আমার চরিত্র ছোট হলেও ইরফানের সঙ্গে অভিনয়ের সুযোগ হাতছাড়া করতে চাইনি। তার সঙ্গে অভিনয় করার যে আনন্দ তা আমার ক্যারিয়ারের বাক্সে জমা পড়া প্রয়োজন। যদিও সিনেমাটির দুই থেকে তিনটি দৃশ্য আমাকে দেখা যাবে।’

গত এপ্রিলের মাঝামাঝি সময় সিনেমাটির শুটিং শুরু হয়। প্রথম পর্বের শুটিংয়ে ইরফানের সঙ্গে রাধিকা মদন শুটিং করছেন, যিনি সিনেমাতে তার মেয়ের চরিত্রে অভিনয় করছেন। এরপর লন্ডনে সিনেমাটির শেষ পর্বের শুটিং হবে। সেখানে শুটিংয়ে যোগ দেবেন কারিনা কাপুর। সিনেমাটিতে ইরফানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন এ অভিনেত্রী। সিনেমাটি পরিচালনা করছেন হোমি আদাজানিয়া।

বিরতি ভেঙে গত বছর ‘বীরে ডি ওয়েডিং’ সিনেমার মাধ্যমে অভিনয়ে ফিরেন কারিনা কাপুর। বর্তমানে করন জোহর প্রযোজিত ‘গুড নিউজ’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন এই অভিনেত্রী।

 



আমার বার্তা/১৪ মে ২০১৯/জহির


আরো পড়ুন