শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
কানের লাল গালিচায় পা রাখার আগে ঘাম ঝরাচ্ছেন দীপিকা
বিনোদন ডেস্ক :
১৫ মে, ২০১৯ ১১:০৮:২১
প্রিন্টঅ-অ+


ফেসবুক ইনস্টাগ্রাম বা টুইটার, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিদিনই থাকে তারকাদের নানা তথ্য। নানা রকম ওয়ার্কআউট করে তাক লাগিয়ে দেন তারা। তেমনি কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় পা রাখার আগে ঘাম ঝরানোর তথ্য জানালেন দীপিকা পাড়ুকোন।

দীপিকা বর্তমানে নিউ ইয়র্কে রয়েছেন। স্বাস্থ্য ও শারীরিক গড়নের ব্যাপারে সব সময়ই সচেতন তিনি। কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় পা রাখার আগে নিউইয়র্কে ব্যায়াম করে নিজেকে আরও পারফেক্ট করে নিচ্ছেন। মেদ ঝরানোর সেই ব্যায়ামাগার থেকে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন ভারতীয় এই অভিনেত্রী।

তবে সবসময়ে তারকাদের ছবি যে একরকম তাকে না নয়, সেই প্রমাণ করে দিলেন দীপিকা পাড়ুকোন। মঙ্গলবার ছিল তেমনই not so perfect a day… ওয়ার্কআউট করতেও মন চাচ্ছিল না তার। ক্লান্ত দীপিকা ব্যয়াম করার মাঝে পড়েও গিয়েছিলেন।

দীপিকার শিগগিরই দেখা যাবে লক্ষ্মী আগারওয়ালের জীবনীচিত্র ‘ছপাক’-এ। অ্যাসিড-সন্ত্রাসের শিকার ভারতীয় এই নারীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। ছবিটি ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এটি হবে বিবাহিত দীপিকার প্রথম ছবি।



আমার বার্তা/১৫ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন