শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
২৬ বছর পর একসঙ্গে চম্পা ও অরুণা বিশ্বাস
বিনোদন ডেস্ক :
২৭ মে, ২০১৯ ১৩:৪০:০৬
প্রিন্টঅ-অ+


শিবলী সাদিক পরিচালিত ‘ত্যাগ’ ছবিটি ঢাকাই ছবির ইতিহাসে ব্যবসা সফল একটি ছবি। ১৯৯৩ সালের ২ জুলাই ছবিটি মুক্তি পেয়েছিলো সারাদেশের সিনেমা হলে।

সর্বশেষ সেই ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন চিত্রাভিনেত্রী চম্পা ও অরুণা বিশ্বাস। ছবিটিতে তাদের দুজনের বিপরীতেই নায়ক হিসেবে দেখা গিয়েছিলো ইলিয়াস কাঞ্চনকে। তিনি অভিনয় করেছিলেন যমজ চরিত্রে।

দীর্ঘ ২৬ বছর পর আবারও একসঙ্গে হলেন চম্পা ও অরুণা। তারা অভিনয় করছেন নতুন একটি ছবিতে। সেখানে অবশ্য তারা নায়িকা নন, দেখা যাবে নায়ক-নায়িকার মায়ের চরিত্রে। যেখানে চিত্রনায়ক সিয়ামের মা হয়েছেন চম্পা আর নায়িকা পূজার মায়ের চরিত্রে কাজ করছেন অরুণা। ছবির নাম ‘শান’। পরিচালনা করছেন এম রাহিম।

দীর্ঘদিন পর অরুণার সঙ্গে কাজ করা প্রসঙ্গে চম্পা বলেন, ‘২৬টা বছর। এটা কিন্তু অনেক সময়। অনেক কিছুই বদলে গেছে এই দেশ ও সিনেমার ইন্ডাস্ট্রির। কিন্তু পুরনো সম্পর্কগুলো থেকে গেছে। ভালো লাগছে এতদিন পর অরুণার সঙ্গে কাজ করছি। স্মৃতি রোমন্থন করে করে শুটিংয়ের সময়টা খুব উপভোগ করছি আমরা।’

অরুণা বিশ্বাস বলেন, ‘চম্পা আপা খুবই চমৎকার একজন অভিনেত্রী। তার সঙ্গে দীর্ঘদিন পর ফ্রেম ভাগাভাগি করছি। ভালো লাগছে। একটা সময় আমরা কত ছবিতে একসঙ্গে কাজ করেছি। সেই সময়কার কত স্মৃতি, কত কথা মনে আছে আজও! সেসব গল্প উঠে আসে কাজের ফাঁকে।

নতুন যে কাজটি করছি আমাদের দুজনেরই পছন্দ হয়েছে। এর গল্প ও চরিত্র খুবই সুন্দর।’

গতকাল রোববার ঢাকায় এ ছবির শুটিং শুরু হয়েছে। পরিচালক জানান, ঈদের ছুটির আগ পর্যন্ত টানা চলবে শুটিং। এ লটে শুটিং করছেন চম্পা, অরুণা বিশ্বাস, সিয়াম ও পূজা। তাদের সঙ্গে আরও রয়েছেন তাসকিন রহমান।



আমার বার্তা/২৭ মে ২০১৯/জহির


আরো পড়ুন