শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
প্রকাশ হলো 'পাসওয়ার্ড' সিনেমার ট্রেলার
বিনোদন ডেস্ক :
২৯ মে, ২০১৯ ১১:৪০:৩৬
প্রিন্টঅ-অ+


ছবির পরিচালক মালেক আফসারী বলেছেন, বিশ্বমানের সিনেমা হবে 'পাসওয়ার্ড'। তার এই ছবিতে যা দেখা যাবে ভারতবর্ষের আর কোনো সিনেমায় এমনটা দেখা যায়নি এখনো।

ছবির প্রযোজক ও নায়ক শাকিব খান সম্প্রতি সাংবাদিকদের কাছে উচ্চাশা প্রকাশ করেছেন ছবিটি নিয়ে। তিনি বলেছেন, এই ছবিটি হবে ১৬ কোটি মানুষের। 'পাসওয়ার্ড' প্রমাণ করবে সত্যি এই দেশে ইন্টারন্যাশনাল মানের সিনেমা হয়।

এমন চমকপ্রদ উত্তেজনা জাগিয়ে প্রকাশ হলো 'পাসওয়ার্ড' ছবির প্রথম ট্রেলার। সিনেমাপ্রেমীরা অপেক্ষায় ছিলেন কেমন আভাস দেয় ছবিটি তা দেখার। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটলো গতকাল মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায়। এদিন ইফতারের পরপরই প্রকাশ হয় ট্রেলারটি।

সেখানে আভাস মিলেছে অ্যাকশানধর্মী সিনেমা হবে 'পাসওয়ার্ড'। জমজমাট সংলাপ আর অ্যাকশনে সাজানো পুরো ট্রেলারে নজর কেড়েছেন শাকিব খান, বুবলী ও মিশা সওদাগর।

তবে এই ছবিতে অভিনয় করে সেন্সর বোর্ডের সদস্যদের প্রশংসা পাওয়া নায়ক ইমনকে দেখা যায়নি ট্রেলারে। ছবির আরেক প্রযোজক মোহাম্মদ ইকবাল জানিয়েছেন, তার চরিত্রটি চমক হিসেবেই রাখা হয়েছে।

শাকিব ভক্তরা ট্রেলারটির প্রশংসায় পঞ্চমুখ। তবে অনেকে দাবি করছেন তুরস্কে গানের দৃশ্যায়ন ছাড়া আন্তর্জাতিক মানের নতুন কিছুই চোখে পড়েনি। পুরনো বোতলে মালেক-শাকিব জুটি নতুন পানীয় নিয়েই হাজির হবেন বলেই আভাস পাচ্ছেন তারা।

তবে ছবির গানগুলোতে শাকিব-বুবলী দর্শকদের মন ভরাবেন বলে প্রত্যাশা করা যায়।

ট্রেলারে দেখা গেল একটি 'পাসওয়ার্ড'কে ঘিরেই এই ছবির গল্প এগিয়ে যাবে। এসকে ফিল্মসের ব্যানারে রোজার ঈদে শতাধিক সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।





আমার বার্তা/২৯ মে ২০১৯/জহির


আরো পড়ুন