শিরোনাম :

  • অরুণ জেটলি বিরল এক ক্যানসারে ভুগছিলেন কোথায় গিয়ে থামবে আজ নিউজিল্যান্ড! শিশু সায়মা হত্যা : তদন্ত প্রতিবেদন দাখিল ১৬ সেপ্টেম্বরওএসডি হচ্ছেন জামালপুরের সেই ডিসি দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ
অবাক-মৌসুমীর 'সরি'
বিনোদন ডেস্ক :
২৯ মে, ২০১৯ ১৩:৪১:৫৩
প্রিন্টঅ-অ+


নির্মিত হয়েছে নতুন নাটক ‘সরি’। এ নাটকে অভিনয় করেছেন লাক্স তারকা মৌসুমী হামিদ। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন অবাক রায়হান রিয়াদ।

রিফাত আদনান পাপনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। নির্মাতা জানান, আসছে ৩১ মে এসএ টিভিতে রাত ৯টায়।

এ নাটকের গল্পে দেখা যাবে তুষার ভীষণ স্মার্ট, একটু গম্ভীর আর প্রকৃতি প্রেমিক একটা ছেলে। প্রকৃতির টানে সে নেপাল চলে এসেছে। সে পাহাড়ি রেলিং ঘেঁষে দাঁড়িয়ে পাহাড় দেখছে। এমনি সময় চোখে পড়ে একটা মেয়ে আত্মহত্যা করার চেষ্টা করছে।

তুষার তাকে বাঁচাতে এগিয়ে যায়। পরিচয় হয়। জানতে পারে মেয়েটিও বাঙালি। তার নাম অর্চি। আত্মহত্যা করার কারণ জানতে চাইলে উঠে আসে করুণ কাহিনী।

অর্চি খুব ভালবাসত সামির নামে একটা ছেলেকে। কিন্তু ছেলেটা ভ্যাগাবন্ড টাইপের। অনেক চেষ্টা করেও অর্চি তাকে স্বাভাবিক পথে আনতে পারেনি। উল্টাপাল্টা কাজ করে, ছন্নছাড়া ঘুরে বেড়ায়, কথার কোন ঠিক ঠিকানা নাই, বাজে সঙ্গের সাথে মিশে।

এক কথায় সমাজের কিছুটা বখে যাওয়া ছেলেই বলা যায়। অর্চির বাসায় সামিরের সাথের সম্পর্কের কথা জানাজানি হবার পর বাসা থেকে বিয়ের জন্য চাপাচাপি করছে। অর্চি সামিরকে সব সিচুয়েশন ভেঙ্গে বলেছে তবু কোনো পরিবর্তন আসেনি। অবশেষে নিজের মতের বাইরে গিয়ে বাবার পছন্দের ছেলের সাথে বিয়েতে রাজি হয়েছে।

মেন্টালি রিফ্রেশমেন্টের জন্য বাবা সবাইকে নিয়ে নেপাল এসেছে ঘুরতে। দেশে ফিরেই অর্চির বিয়ে। কিন্তু অনেক বড় একটা ভুল অর্চি করে বসেছে যার দরুন সে আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হয়েছে।



আমার বার্তা/২৯ মে ২০১৯/রিফাত


আরো পড়ুন