শিরোনাম :

  • আবুধাবি পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০১৮ সালে ২ কোটি ৯০ লাখ শিশুর জন্ম সংঘাতময় এলাকায় : ইউনিসেফ হাতিরঝিলে ভেসে উঠলো মরদেহ পেছাল ব্রাজিল-বাংলাদেশ, অপরিবর্তিত আর্জেন্টিনা কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুই মামলা
রণবীরের লুকোচুরি
বিনোদন ডেস্ক :
৩০ মে, ২০১৯ ১৪:৪৭:১৭
প্রিন্টঅ-অ+


তথ্য-প্রযুক্তির এই যুগে তারকা ও ভক্তদের মধ্যে সেতুবন্ধন গড়ে দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম। তারকারা তাদের অ্যাকাউন্টে নিজের নানা তথ্য দিয়ে ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করছেন। বলিউডের বেশিরভাগ তারকাই রয়েছেন এই দলে।

এদিকে বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের রয়েছে অসংখ্য ভক্ত। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে তার কোনো অফিসিয়াল অ্যাকাউন্ট নেই। তবে গোপনে সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিচরণ ঠিকই রয়েছে। লুকিয়ে লুকিয়ে ভার্চুয়াল জগতে ঘুরে বেড়ান এ অভিনেতা।

সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে এ বিষয়ে প্রশ্ন করা হয় রণবীরকে। এ সময় তিনি জানান, ইনস্টাগ্রামে গোপন অ্যাকাউন্ট থেকে তার সাবেক দুই প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফকে অনুসরণ করেন তিনি। এছাড়া এ তালিকায় বর্তমানে প্রেমিকা আলিয়া ভাটও রয়েছে। শুধু তাই নয়, রণবীরের চাচাতো বোন অভিনেত্রী কারিনা কাপুরও ইনস্টাগ্রামে ছদ্মনামে অ্যাকাউন্ট ব্যবহার করেন। তাকেও অনুসরণ করেন বারফি অভিনেতা। পাশাপাশি ইনস্টগ্রামে রণবীর সিংকেও অনুসরণ করেন বলে জানিয়েছেন রণবীর কাপুর।

এর আগে ইনস্টাগ্রামে রণবীরের গোপন অ্যাকাউন্ট প্রসঙ্গে ক্যাটরিনা কাইফ বলেন, ‘আমি জানি রণবীরের গোপন অ্যাকাউন্ট রয়েছে। আর রণবীরই আমাকে কীভাবে ইনস্টাগ্রামে ব্যবহার করতে হয় তা শিখিয়েছে।’

রণবীর কাপুর অভিনীত পরবর্তী সিনেমা ব্রহ্মাস্ত্র। এতে তার বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট। এছাড়া আরো আছেন— অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ। চলতি বছর মুক্তির কথা থাকলেও আগামী বছর জুনে এটি মুক্তি পাবে বলে জানা গেছে। সিনেমাটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। পাশাপাশি শমসেরা সিনেমাতেও দেখা যাবে রণবীরকে।



আমার বার্তা/৩০ মে ২০১৯/জহির

 


আরো পড়ুন