শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
হাসপাতালে অভিনেত্রী তনুজা
বিনোদন ডেস্ক :
০১ জুন, ২০১৯ ১২:১২:৪৭
প্রিন্টঅ-অ+


হাসপাতালে ভর্তি করা হয়েছে ভারতের প্রবীণ অভিনেত্রী তনুজাকে। মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গত মঙ্গলবার পেটের ব্যথা নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন তনুজা। পেটে টিউমার ধরা পড়ায় দ্রুত তার অস্ত্রোপচার করা হয়েছে। তনুজার চিকিত্সক জানিয়েছেন, আপাতত ভালো আছেন অভিনেত্রী। তবে আগামী সাত দিন তাকে পর্যবেক্ষণে রাখবেন বলেও জানান চিকিত্সক।

তনুজার অন্য পরিচয় তিনি অভিনেত্রী কাজলের মা। মঙ্গলবার বিকেলে কাজলকে হাসপাতাল চত্বরে দেখা গেছে বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

গত ২৭ মে বলিউডের খ্যাতনামা প্রবীণ অ্যাকশন কোরিওগ্রাফার বীরু দেবগন মারা গেছেন। তিনি অভিনেতা অজয় দেবগনের বাবা ও অভিনেত্রী কাজলের শ্বশুর। শ্বশুরের মৃত্যুতে বেশ ভেঙে পড়েন কাজল। ঠিক তার পরই অসুস্থ হয়ে পড়লেন কাজলের মা তনুজা।

১৯৫০ সালে বড় বোন নূতনের সঙ্গে ‘হামারি বেটি’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন তনুজা। ১৯৬০ সালে ‘ছাবিলি’ সিনেমায় প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেন তিনি। ঠিক তার পরের বছর মুক্তিপ্রাপ্ত ‘হামারি ইয়াদ আয়েগী’ সিনেমার মাধ্যমে খ্যাতি কুড়ান এই অভিনেত্রী। শুধু তাই নয়, ভারতীয় বাংলা সিনেমাতেও অভিনয় করেছেন তনুজা। ১৯৬৩ সালে ‘দেয়া নেয়া’ সিনেমায় কিংবদন্তি অভিনেতা উত্তম কুমারের বিপরীতে অভিনয় করেন তিনি।



আমার বার্তা/০১ জুন ২০১৯/জহির



 


আরো পড়ুন