শিরোনাম :

  • অরুণ জেটলি বিরল এক ক্যানসারে ভুগছিলেন কোথায় গিয়ে থামবে আজ নিউজিল্যান্ড! শিশু সায়মা হত্যা : তদন্ত প্রতিবেদন দাখিল ১৬ সেপ্টেম্বরওএসডি হচ্ছেন জামালপুরের সেই ডিসি দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ
নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে মানেন না অনুরাগ!
বিনোদন ডেস্ক :
০১ জুন, ২০১৯ ১৫:০০:০৫
প্রিন্টঅ-অ+


নরেন্দ্র মোদি দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হওয়ায় মোটেও দুঃখ পাননি বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। তবে তিনি মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে মানেন না। বৃহস্পতিবার এক মন্তব্যে এমনই ইঙ্গিত দিয়েছেন অনুরাগ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী হিসেবে আমি যাকে সমর্থন করি না, তিনি জিতেছেন বলে তাতে আমি মোটেও দুঃখ পাইনি। এটা জনগণের রায়। ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীর সঙ্গে আমার মতানৈক্য থাকতেই পারে। তবে আমার চিন্তাভাবনা কোথাও আঘাতপ্রাপ্ত হলে, আমি সবসময়েই সরকারের বিরোধিতা করে এসেছি।

অনুরাগ আরও বলেন, আমি মোটেই কোনও রাজনৈতিক দলের বিরোধী নই। ছিলামও না। তবে, আমি সরকার বিরোধী মন্তব্য করতে বাধ্য হই। একটা গোটা গণতান্ত্রিক দেশ যেখানে নির্বাচনী প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত করা হয় সরকারকে, সবার সঙ্গে আপনার মতামত না মিলতেই পারে।

উল্লেখ্য, এর আগেও; কংগ্রেস আমলে অনুরাগের কিছু ছবি নিষিদ্ধ করে দেওয়ায় তিনি কটাক্ষ করেছিলেন তৎকালীন মনমোহনের সরকারকে। মেয়েকে এক মোদি ভক্তের ধর্ষণ হুমকিতেও চটেছিলেন অনুরাগ। তখন এর বিচার চেয়ে ‘বাঁকা’ কথায় শুভেচ্ছা জানান মোদিকে।



আমার বার্তা/০১ জুন ২০১৯/জহির


আরো পড়ুন