শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
নরেন্দ্র মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে মানেন না অনুরাগ!
বিনোদন ডেস্ক :
০১ জুন, ২০১৯ ১৫:০০:০৫
প্রিন্টঅ-অ+


নরেন্দ্র মোদি দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রী হওয়ায় মোটেও দুঃখ পাননি বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপ। তবে তিনি মোদিকে প্রধানমন্ত্রী হিসেবে মানেন না। বৃহস্পতিবার এক মন্তব্যে এমনই ইঙ্গিত দিয়েছেন অনুরাগ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী হিসেবে আমি যাকে সমর্থন করি না, তিনি জিতেছেন বলে তাতে আমি মোটেও দুঃখ পাইনি। এটা জনগণের রায়। ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীর সঙ্গে আমার মতানৈক্য থাকতেই পারে। তবে আমার চিন্তাভাবনা কোথাও আঘাতপ্রাপ্ত হলে, আমি সবসময়েই সরকারের বিরোধিতা করে এসেছি।

অনুরাগ আরও বলেন, আমি মোটেই কোনও রাজনৈতিক দলের বিরোধী নই। ছিলামও না। তবে, আমি সরকার বিরোধী মন্তব্য করতে বাধ্য হই। একটা গোটা গণতান্ত্রিক দেশ যেখানে নির্বাচনী প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত করা হয় সরকারকে, সবার সঙ্গে আপনার মতামত না মিলতেই পারে।

উল্লেখ্য, এর আগেও; কংগ্রেস আমলে অনুরাগের কিছু ছবি নিষিদ্ধ করে দেওয়ায় তিনি কটাক্ষ করেছিলেন তৎকালীন মনমোহনের সরকারকে। মেয়েকে এক মোদি ভক্তের ধর্ষণ হুমকিতেও চটেছিলেন অনুরাগ। তখন এর বিচার চেয়ে ‘বাঁকা’ কথায় শুভেচ্ছা জানান মোদিকে।



আমার বার্তা/০১ জুন ২০১৯/জহির


আরো পড়ুন