শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ছেলে জয়কে নিয়ে কোথায় ঈদ করবেন অপু?
বিনোদন ডেস্ক :
০৩ জুন, ২০১৯ ১৬:৩০:০৫
প্রিন্টঅ-অ+


ঈদের ছুটি কাটাতে দেশের বাইরে যান অনেকেই। বছরের এই বিশেষ ছুটির দিনগুলো পছন্দের কোনো দেশে গিয়ে বেড়িয়ে আসেন অনেকেই। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিলো ও বিভিন্ন গণমাধ্যমেও সংবাদ প্রকাশ হয়েছিলো এবার ছেলে জয়কে নিয়ে দেশের বাইরে ঈদ করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস।

আগামীকাল ঈদের চাঁদ দেখা গেলে বুধবার ঈদ। আজ সোমবার ঢালিউড কুইন অপু জানান, ছেলেকে নিয়ে দেশেই ঈদ উৎসব উদযাপন করবেন তিনি।

অপু বলেন, ‘ঈদ মানেই খুশি। সাধারণত ঈদের দিন আমরা আত্মীয়স্বজনদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। প্রতি বছরের মতো এবারও সেরকম ভাবেই ঈদ কাটবে। আমার ছেলে জয়কে নিয়ে দেশেই ঈদ করবো।’

ঢালিউডের তুমুল জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির সন্তান আব্রাম খান জয়। তার জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে। বহু নাটকীয়তার পর দুদিকে বাঁক নিয়েছে শাকিব-অপুর সংসার। আব্রাম এখন মায়ের সঙ্গেই থাকছে।

রাজধানীর বারিধারার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলের প্লে-গ্রুপে পড়ছে সে। অবশ্য বাবার সঙ্গেও সময় কাটাতে দেখা যায় তাকে। সারপ্রাইজ দিয়ে তার বাবা শাকিব হুট করেই হাজির হন আব্রামের কাছে। ঈদে হয়তো বাবার সঙ্গেও সময় কাটাবে জয়।



আমার বার্তা/০৩ জুন ২০১৯/জহির


আরো পড়ুন