শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
ফেসবুক-টুইটারের ব্যবহার জানেন না কঙ্গনা!
বিনোদন ডেস্ক :
০৮ জুন, ২০১৯ ১৩:২২:০১
প্রিন্টঅ-অ+


বলিউডের প্রধানসারির অভিনয়শিল্পী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন কঙ্গনা রানাউত। কুইন, তানু ওয়েডস মানু ফ্রাঞ্চাইজি, ফ্যাশন, মনিকর্নিকার মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। এসব ছবি বাণিজ্যক সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে। এরইমধ্যে তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন কঙ্গনা।

কঙ্গনার বোন রঙ্গোলি সম্প্রতি দাবি করেছেন, তার বোন টুইটার, ফেসবুক কিংবা ইনস্টাগ্রাম ব্যবহার করতে জানেন না। বোনের বিষয়ে কোনো কিছু পোস্ট করলে তিনি শুধু দেখিয়ে নেন।

অন্য একটি টুইটে রঙ্গোলি আরও বলেন, সঞ্জু, সিং ইস ব্লিং ও বাদশাহোর মতো আলোচিত ছবিতে অভিনয় করার প্রস্তাব ফিরিয়েছেন কঙ্গনা। তিনি খানদের ছবি, যশরাজ, বানশালির ছবির প্রস্তাবও ফিরিয়েছেন। কারণ কঙ্গনা ভিন্ন পথে হাঁটতে ভালোবাসেন...

কঙ্গনার 'মেন্টাল হ্যায় কেয়া' ছবিটি মুক্তি পাচ্ছে ২৬ জুলাই। এতে তার সঙ্গে অভিনয় করেছেন রাজকুমার রাও। বালাজি মোশন পিকচার্সের ব্যানারে ছবিটি পরিচালনা করছেন জাতীয় পুরস্কার পাওয়া তেলেগু নির্মাতা প্রকাশ কোবেলামুদি।



আমার বার্তা/০৮ জুন ২০১৯/জহির


আরো পড়ুন