শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
রণবীর নিজেকে কি মনে করেন?
বিনোদন ডেস্ক :
১০ জুন, ২০১৯ ১১:৩৭:৩৬
প্রিন্টঅ-অ+


বলিউড অভিনেতা রণবীর কাপুর বর্তমানে তার আপকামিং ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিং নিয়ে বারাণসীতে ব্যস্ত সময় পার করছেন। শনিবার ভক্তের সঙ্গে এ অভিনেতার একটি ভিডিও ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার হয়েছেন এ অভিনেতা।

ভিডিওটি দেখে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, রণবীর নিজেকে কি করেন করেন? নিজেকে তিনি কি ঈশ্বর মনে করেন? অনেকে আবার রণবীরের ব্যবহার নিয়েও প্রশ্ন তুলেছেন।

ভিডিওতে দেখা গেছে, বারাণসীর একটি হোটেলে সম্প্রতি রণবীর এক ভক্তের সঙ্গে দেখা করেন। রণবীরের পা ছুঁয়ে প্রণাম করেন ওই ভক্ত এবং হাতে তুলে দেন উপহার। সেই উপহার দেখতে গিয়ে একটি সোফায় বসেন রণবীর। এদিকে ভক্ত তাঁর পায়ের সামনেই বসে পড়েন। এই ভিডিও ভাইরাল হতেই ট্রোলড হতে হয় অভিনেতাকে।

নেটিজেনদের অনেকেরই প্রশ্ন রণবীর কি ঈশ্বর? কেন তাঁর পা ছুঁয়ে প্রণাম করলেন ওই ভক্ত। রণবীর কি না করতে পারেননি? এর থেকে বেশি ট্রোলড হন রণবীর সোফায় বসা নিয়ে। অনেকের প্রশ্ন, রণবীর তো সোফায় বসে পড়লেন। আর ভক্তকে মাটিতে বসালেন। কেন, ভক্তকে সোফায় বসতে বললেন না রণবীর?

রণবীর অবশ্য এই ট্রোলের জবাবে কোনো প্রতিক্রিয়া দেখাননি।

ব্রহ্মাস্ত্র সিনেমায় আলিয়া ভাটের সঙ্গে জুটি বেধে অভিনয় করছেন রণবীর। এটি পরিচালনা করছেন আয়ান মুখার্জি। এটি প্রযোজনা করছেন করন জোহর। এতে রণবীর-আলিয়া ছাড়াও অভিনয় করছেন- অমিতাভ বচ্চন, নাগার্জুনা ও মৌনি রয়। আগামী ২০ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



আমার বার্তা/১০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন