শিরোনাম :

  • রাজধানীর উত্তরখানে আগুনে একই পরিবারের ৮ জন দগ্ধ ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলিবাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবনরায়কে ঘিরে ঢাকায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় আজ
অ্যাকশনে ভরপুর 'সাহো' সিনেমার টিজার
বিনোদন ডেস্ক :
১৩ জুন, ২০১৯ ১৩:৪৮:২৪
প্রিন্টঅ-অ+


প্রভাস অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা সাহো। আজ বৃহস্পতিবার ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার।

১ মিনিট ৩৯ সেকেন্ডে ব্যাপ্তির টিজারটি শুরু হয় প্রভাস-শ্রদ্ধার প্রেম কাহিনি দিয়ে। এরপর শুরু হয় অ্যাকশন দৃশ্য। প্রভাসের সঙ্গে তাল মিলিয়ে শ্রদ্ধা কাপুরকেও অ্যাকশন দৃশ্য করতে দেখা গেছে। জ্যাকি শ্রফ, নীল নীতিন মুকেশ, চাংকি পান্ডে, মহেশ মাঞ্জেরেকর, ভেনেলা কিশোরেরও দেখা মিলেছে টিজারে।

সালমান খান অভিনীত টাইগার জিন্দা হ্যায়’র পর আবুধাবিতে দীর্ঘ সময় শুটিং হওয়া দ্বিতীয় সিনেমা সাহো। সিনেমাটির অ্যাকশন দৃশ্যের জন্য বেশ মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন নির্মাতারা। শুটিংয়ের প্রয়োজনে ৩৭টি গাড়ি, কয়েকটি স্পোর্টস গাড়ি ও ট্রাক ব্যবহার করেছেন তারা। সাহো সিনেমার মোট বাজেট প্রায় ৩০০ কোটি। এর মধ্যে আবুধাবিতেই অ্যাকশন দৃশ্যের জন্য ৯০ কোটি রুপি খরচ করেছেন বলে জানা গেছে। অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফি করেছেন ট্রান্সফরমার্স (২০০৭) ও ডাই হার্ড (১৯৮৮) সিনেমাখ্যাত অ্যাকশন কোরিওগ্রাফার কেনি বেটস।

হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হয়েছে সাহো সিনেমাটি। এটি পরিচালনা করেছেন সুজিত। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—প্রভাস, শ্রদ্ধা কাপুর, নীল নীতিন মুকেশ, জ্যাকি শ্রফ, চাংকি পান্ডে, এভেলিন শর্মা, শ্রাবন্তী চ্যাটার্জি, মহেশ মাঞ্জরেকর, ভেনেলা কিশোর প্রমুখ। আগামী ১৫ আগস্ট এটি মুক্তির কথা রয়েছে।





আমার বার্তা/১৩ জুন ২০১৯/জহির


আরো পড়ুন