শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
বিজ্ঞাপনচিত্রে আমিন খান পুত্র
বিনোদন ডেস্ক :
১৬ জুন, ২০১৯ ১১:৫৯:৪৪
প্রিন্টঅ-অ+


‘সুদর্শন অভিনেতা’ খ্যাত চিত্রনায়ক আমিন খান। ‘হৃদয় আমার’, ‘ফুল নেবো না অশ্রু নেবো’, ‘স্বপ্নের নায়ক’, ‘বীর সন্তান’, ‘বাংলার কমান্ডো’, ‘হীরা চুনি পান্না’, ‘হৃদয়ের বন্ধন’সহ অনেক সিনেমায় অভিনয় করে দর্শক মাতিয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে স্নিগ্ধা খানের সঙ্গে সংসার পেতেছেন তিনি। এ দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে।

এবার বাবার পথেই হাঁটছেন আমিন খানের কনিষ্ঠ পুত্র ঈশান। ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেলের এয়ার কন্ডিশনারের (এসি) বিজ্ঞাপনে মডেল হয়েছে সে। এটি পরিচালনা করেছেন আবুল খায়ের চাঁদ। ৪০ সেকেন্ড ব্যাপ্তির এই বিজ্ঞাপনের পুরোটাজুড়েই ঈশানকে এমনভাবে উপস্থাপন করা হয়েছে, যা দেখে মুগ্ধ হবেন দর্শক। বিজ্ঞাপনচিত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশের পর থেকেই প্রশংসা কুড়াচ্ছে এই ক্ষুদে মডেল।

আজ শনিবার থেকে দেশের প্রায় সব টিভি চ্যানেলে প্রচার শুরু হবে বিজ্ঞাপনচিত্রটি। এটি টিভি পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন আমিন খান, স্নিগ্ধা খানসহ পরিবারের সবাই। আগামী ২৪ জুন, পাঁচ বছরে পা রাখবে ঈশান। সে সাউথ ব্রিজ স্কুলে নার্সারিতে পড়ছে।

নব্বইয়ের দশকে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন আমিন খান। এরপর অনেক দর্শকপ্রিয় চলচ্চিত্র উপহার দিয়েছেন এই অভিনেতা। বর্তমানে টেলিভিশন নাটক-টেলিফিল্মের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।



আমার বার্তা/১৬ জুন ২০১৯/জহির


আরো পড়ুন