শিরোনাম :

  • ১১০ উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট শুরু ধর্মঘটে উবার চালকরা ১১ নারী কর্মকর্তাকে শাড়ি উপহার দিলেন অর্থমন্ত্রী চট্টগ্রাম-মদিনা সরাসরি ফ্লাইট ৩১ অক্টোবর পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার
সপরিবারে লন্ডনে ইলিয়াস কাঞ্চন
বিনোদন ডেস্ক :
১৬ জুন, ২০১৯ ১৩:৩৩:৫৬
প্রিন্টঅ-অ+


নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক ইলিয়াস কাঞ্চন। এক সংক্ষিপ্ত সফরে গতকাল শনিবার (১৫ জুন) লন্ডনে গিয়েছেন। শনিবার রাতে তিনি বিমান যোগে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন তার পুত্র মিরাজুল মঈন জয়, পুত্রবধু ফারিয়া ফাতেহ ও আদরের নাতি-নাতনি। ইলিয়াস কাঞ্চন দেশ ছাড়ার আগে জানান, লন্ডনে মেয়ের সাথে সময় কাটাতেই সপরিবারে এবারের যাত্রা।

পাশাপাশি নিরাপদ সড়ক চাই এরও কিছু কাজ সারবেন একুশে পদকজয়ী এই চিত্রনায়ক।

এদিকে নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চনের লন্ডন সফরকে কেন্দ্র করে উচ্ছ্বসিত নিরাপদ সড়ক চাই যুক্তরাজ্য শাখার নেতাকর্মীরা।

কাঞ্চন জানান, ব্যক্তিগত এবং সাংগঠনিক কিছু কাজের উদ্দেশ্যেই তার এই লন্ডন সফর। তার একমাত্র কন্যা ইমা, জামাতা ও একমাত্র আদরের নাতনি লন্ডনে স্থায়ীভাবে বসবাস করেন। সেখানে তাদের সাথেই থাকবেন তিনি ও তার পরিবারের সদস্যরা।

সফর শেষে আগামী ২৯ জুন দেশে ফিরবেন ‘বেদের মেয়ে জোসনা’খ্যাত অভিনেতা ইলিয়াস কাঞ্চন। তিনি  ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া চেয়েছেন দেশবাসীর।



আমার বার্তা/ ১৬ জুন ২০১৯/রিফাত


আরো পড়ুন