শিরোনাম :

  • ১১০ উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট শুরু ধর্মঘটে উবার চালকরা ১১ নারী কর্মকর্তাকে শাড়ি উপহার দিলেন অর্থমন্ত্রী চট্টগ্রাম-মদিনা সরাসরি ফ্লাইট ৩১ অক্টোবর পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার
বিয়ে করলেন চিত্রনায়িকা নুসরাত
বিনোদন ডেস্ক :
২০ জুন, ২০১৯ ১৩:১০:১৩
প্রিন্টঅ-অ+


বিয়ে করলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। গতকাল বুধবার তুরস্কের বোদরুমে দীর্ঘদিনের প্রেমিক নিখিল জৈনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেয়েছে নুসরাতের বিয়ের ছবি। এর একটিতে দেখা যায় লাল লেহেঙ্গা চোলি পরে নুসরাত। গলায় বরমালা। হাতে চুড়ি। পাশে নিখিল জৈন। তার পরনে হালকা গোলাপি রঙের ডিজাইনার শেরওয়ানি। মাথায় সেহরা। গলায় রত্নখচিত মালা।

বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ে হয়েছে বর ও কনে—দুই পক্ষের প্রথা মেনে। পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধু ছাড়াও টলিউড থেকে উপস্থিত ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। কলকাতায় ফিরে আইনি মতে বিয়ে সারবেন এ নব দম্পতি।

গত ১৪ জুন নুসরাতের কলকাতার বাড়িতে তার গায়ে হলুদ অনুষ্ঠিত হয়। বোদরুমে যাওয়ার পর গত ১৭ জুন অনুষ্ঠিত হয়েছে ইয়ট পার্টি। গত মঙ্গলবার মেহেদি ও সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিয়ের দিন সকালে আবারো হলুদের অনুষ্ঠান হয়েছে। আজ অনুষ্ঠিত হবে হোয়াইট ওয়েডিং। ৪ জুলাই অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। এরপর ইউরোপের কোনো একটি দেশে মধুচন্দ্রিমার জন্য উড়াল দিবেন এই জুটি।



আমার বার্তা/২০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন