শিরোনাম :

  • পুরান ঢাকায় অবাধে চলছে নিষিদ্ধ পলিথিন উৎপাদন কারণ ছাড়াই বেড়েছে ভোজ্যতেলের দাম ৭৫ হাজার ৫৯০ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেনক্যারিবীয় দলে ফিরলেন নারিন-পোলার্ড আসিফের বিরুদ্ধে প্রতারণার মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ১১ সেপ্টেম্বর
কার চুমু ভালো লাগে পরিণীতির?
বিনোদন ডেস্ক :
২০ জুন, ২০১৯ ১৩:২৬:১৩
প্রিন্টঅ-অ+


বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। একাধিক সিনেমায় চুম্বন দৃশ্যে দেখা গেছে তাকে। এর মধ্যে অর্জুন কাপুর ও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তার চুমুর দৃশ্য রয়েছে।

সম্প্রতি নেহা ধুপিয়ার টক শোতে হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া। এ সময় তাকে প্রশ্ন করা হয়— তার মতে, অর্জুন কাপুর ও সিদ্ধার্থ মালহোত্রার মধ্যে কে ভালো কিসার? জবাবে কেসরি অভিনেত্রী বলেন, ‘অর্জুন ও আমার মধ্যে সত্যিই অন্য ধরনের সম্পর্ক। আমি যেমন, সে আমাকে তেমনভাবেই চলতে দেয়। অর্জুন ও সিদ্ধার্থের মধ্যে, আমি বলব অর্জুন।’

পরিণীতির সঙ্গে তার বন্ধু টেনিস তারকা সানিয়া মির্জাও ছিলেন। এ সময় সানিয়া জানান, বলিউডের একজনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন পরিণীতি। তবে কার সঙ্গে তার নাম প্রকাশ করেননি।

বর্তমানে সাইনা নেহওয়ালের বায়োপিকের প্রস্তুতি নিচ্ছেন পরিণীতি। তার পরবর্তী সিনেমা জবরিয়া জোড়ি। এতে তার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। আগামী ২ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এছাড়া অর্জুন কাপুরের সঙ্গে সন্দীপ অউর পিংকি ফারার সিনেমায় দেখা যাবে এ অভিনেত্রীকে।



আমার বার্তা/২০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন