শিরোনাম :

  • ডেমু ট্রেন আর নয় : প্রধানমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত সিংহভাগই শিশু ওসি মোয়াজ্জেমের অভিযোগ গঠন শুনানি আজ এইচএসসিতে পাসের হার ৭৩.৯৩%মক্কায় আরও ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু
সানি লিওনের স্কুল
বিনোদন ডেস্ক :
২৬ জুন, ২০১৯ ১১:৩০:৫৫
প্রিন্টঅ-অ+


বাচ্চাদের জন্য একটি স্কুল চালু করছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। মিড ডে পত্রিকায় প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে মিলে বাচ্চাদের স্কুল ডিআর্ট ফিউশনের একটি নতুন ব্রাঞ্চ চালু করছেন তিনি।

এ প্রসঙ্গে সানি লিওন বলেন, শারীরিক ও মানসিক বিকাশের পাশাপাশি সৃজনশীলতা ও অবসরকে মেলানোই আমাদের লক্ষ্য। আমরা বাচ্চাদের বইয়ের মধ্যে আবদ্ধ রাখতে চাই না বরং তারা তাদের পারিপাশ্বিক জগৎ পর্যবেক্ষণ করুক তা চাই। আমরা চাই বাচ্চারা আনন্দ করুক।

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার বলেন, নিশা ডিআর্ট ফিউশনের আরেক ব্রাঞ্চে যায় এবং আমাদের কাছে স্কুল নিয়ে তার ভালো লাগার কথা জানায়। এরপর আমরা সেই ব্রাঞ্চের মালিক সানজানা আশের কামদারের সঙ্গে দেখা করি এবং জুহুতে আরেক ব্রাঞ্চ চালুর পরিকল্পনা করি।

এ প্রসঙ্গে একটি সূত্র পত্রিকাটিতে বলেন, সানি শিশুদের খুব ভালোবাসেন এবং তিন সন্তানের মা। তিনি খুব ভালো করেই জানেন শিশুদের পরিপূর্ণ বিকাশ কতটা গুরুত্বপূর্ণ। তিনি এই স্কুলের পেছনে অনেক শ্রম দিচ্ছেন এবং এর ইন্টেরিয়র, ফিচারের বিষয়ে নিজে সিদ্ধান্ত নিচ্ছেন। এই স্কুলটি সানি ও ড্যানিয়েলের কাছে অনেকটা স্বপ্ন পূরণের মতো।

সানি লিওন অভিনীত পরবর্তী সিনেমা কোলা কোলা। হরর-কমেডি ঘরানার সিনেমাটির জন্য বিহারি ভাষা শিখছেন এ অভিনেত্রী। এছাড়া কৃতি স্যানন, দিলজিৎ দুসাঞ্জ, বরুণ শর্মার অর্জুন পাতিয়ালা সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে সানিকে।



আমার বার্তা/২৬ জুন ২০১৯/জহির


আরো পড়ুন