শিরোনাম :

  • ১১০ উপজেলা-পৌরসভা-ইউপিতে ভোট শুরু ধর্মঘটে উবার চালকরা ১১ নারী কর্মকর্তাকে শাড়ি উপহার দিলেন অর্থমন্ত্রী চট্টগ্রাম-মদিনা সরাসরি ফ্লাইট ৩১ অক্টোবর পুলিশের ওপর হামলা : নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার
তামিম মৃধার বিয়েতে তারকার মেলা
বিনোদন ডেস্ক :
২৬ জুন, ২০১৯ ১৪:২০:৪২
প্রিন্টঅ-অ+


ইউটিউবার হিসেবে আলোচনায় আসেন তামিম মৃধা। এরপর তিনি যুক্ত হন ছোট পর্দার কাজে। মিউজিক ভিডিও, নাটক, শর্টফিল্ম ও টেলিছবিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান। বর্তমানে অভিনয়ে ও গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। পাশাপাশি কাজ করছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানেও।

সময়ের জনপ্রিয় এ তারকা শুরু করেছেন জীবনের নতুন ইনিংস। বিয়ে করেছেন কলেজ জীবনের প্রেমিকা ফাইরোজ ইয়াসমিনকে। একটি টেক্সটাইল কোম্পানিতে ফিনান্স ও অ্যাকাউন্টিং অফিসার পদে কর্মরত রয়েছেন তিনি।

গতকাল ২৫ জুন রাজধানীর আর্মি ক্লাবে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শোবিজ জগতের অনেক তারকারা। কিছুক্ষণের জন্য সেখানে যেন বসেছিল তারার মেলা।

তাদের শুভকামনা জানাতে সেখানে উপস্থিত ছিলেন তামিমের বন্ধু সালমান মুক্তাদির, সৌভিক আহমেদ, সৌমিক আহমেদ, হৃদি শেখ। এছাড়াও ছিলেন শামিম হাসান সরকার, সালহা খানম নাদিয়া, জাকি, আয়মান সাদিকসহ আরও অনেকে।

এর আগে গেল ২২ জুন অনুষ্ঠিত হয় তাদের গায়ে হলুদের প্রোগ্রাম। সেখানেও তারকাদের মিলনমেলা ঘটেছিল। নাচে গানে মুখরিত ছিল পুরো পরিবেশ।

নতুন জীবন নিয়ে তামিম মৃধা বলেন, ‘কলেজ লাইফ থেকে ফাইরোজের সাথে আমার পরিচয়। আমি তখন ২য় বর্ষে পড়ি আর ও তখন প্রথম বর্ষে। তখন থেকেই নিজেদের মধ্যে পরিচয়, বন্ধুত্ব তারপর প্রেম। অবশেষে তাকে জীবন সঙ্গী হিসেবে পেয়েছি। খুব ভালো লাগছে। সবাই দোয়া করবেন আমাদের জন্য। যেন সবসময় সুখে শান্তিতে থাকতে পারি।’



আমার বার্তা/২৬ জুন ২০১৯/জহির


আরো পড়ুন