শিরোনাম :

  • ব্যালন ডি অর দৌড়ে মেসি-রোনালদো-ফন ডাইক, নেই মদ্রিচ-নেইমার বোর্ডের অনির্ধারিত জরুরি সভায় কী হবে আজ? ঐক্যফ্রন্টের সমাবেশ স্থগিত তবুও সোহরাওয়ার্দী উদ্যানের গেটে তালা! কানাডায় নির্বাচনে এগিয়ে জাস্টিন ট্রুডোর দল কুমিল্লায় বৃক্ষবিষয়ক ‘৯০ মিনিট স্কুলিং’ অনুষ্ঠান ৮ নভেম্বর
মৌনির পরিবর্তে তামান্না
বিনোদন ডেস্ক :
২৯ জুন, ২০১৯ ১৩:০৫:৫৮
প্রিন্টঅ-অ+


বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত সিনেমা বোল চুড়িয়া। শুরুতে সিনেমাটিতে এ অভিনেতার বিপরীতে চুক্তিবদ্ধ হন মৌনি রায়। কিন্তু কিছুদিন আগে সিনেমাটি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নেন এ অভিনেত্রী। তার পরিবর্তে সিনেমাটিতে তামান্না ভাটিয়াকে বেছে নিয়েছেন নির্মাতারা।

ইতোমধ্যে সিনেমাটির জন্য প্রস্তুতিও শুরু করেছেন তামান্না। সিনেমাটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এ অভিনেত্রী বলেন, এই প্রথম কোনো বাণিজ্যিক ঘরানার বলিউড সিনেমায় এরকম বৈচিত্রপূর্ণ চরিত্রে অভিনয় করব। আমাকে সবচেয়ে বেশি যে বিষয়টি আকর্ষণ করেছে তা হলো এর গল্প, যা সমাজে বিদ্যমান একটি গুরুত্বপূর্ণ ইস্যু নিয়ে তৈরি। আমার চরিত্রটি বাস্তবে আমি যা তার সম্পূর্ণ বিপরীত। এ ধরনের চরিত্র আমি প্রথমবার করতে যাচ্ছি।

নওয়াজউদ্দিন বলেন, আমি কাস্টিং নিয়ে খুবই সন্তুষ্ট এবং তামান্নার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। আমি মনে করি, চরিত্রটির জন্য তিনি সম্পূর্ণ উপযুক্ত।

এর আগে বোল চুড়িয়া সিনেমার প্রযোজক মৌনি ও তার এজেন্সির বিরুদ্ধে অপেশাদারিত্ব ও দায়িত্বহীনতার অভিযোগ তোলেন। প্রযোজক রাজেশ ভাটিয়া বলেন, যখন থেকে মৌনিকে আমরা চুক্তিবদ্ধ করেছি, তিনি ও তার এজেন্সি খুবই অপেশাদার ও দায়িত্বহীনতার পরিচয় দিয়েছেন। এমনকি চুক্তি সম্পাদনা, পারিশ্রমিক প্রদানের পরও এটা সে করেছে। দুই দিন আগে তাকে চূড়ান্ত চিত্রনাট্য শোনানোর কথা থাকলেও বেলা ৩টার পরিবর্তে তিনি সাড়ে ৫টায় আসেন, যা প্রযোজক, পরিচালক ও অভিনয়শিল্পীদের বিব্রত করেছে।

এ বিষয়ে পরবর্তী সময়ে মৌনির মুখপাত্র এক বিবৃতিতে বলেন, মৌনি রায় আর বোল চুড়িয়া সিনেমা করছেন না। মৌনি অতীতে অনেক সিনেমা করেছেন এবং ক্যারিয়ারে সফল। তার পেশাদারিত্বের কারণে তিনি প্রশংসা কুড়িয়েছেন। অন্যদিকে রাজেশ ভাটিয়ার এটি দ্বিতীয় সিনেমা। তার প্রথম সিনেমাতেও তিনি একজন সিনিয়র অভিনেতাকে বিতর্কে জড়িয়েছেন। এখন তিনি দাবি করছেন মৌনি অপেশাদার, তবে ই-মেইল ও মুঠোফোনের বার্তা অন্য কথা বলছে, যেটি আমরা প্রকাশ করব। এমনকি গরমিল থাকার কারণে এখনো পর্যন্ত চুক্তিও সম্পন্ন হয়নি।

বোল চুড়িয়া সিনেমাটি পরিচালনা করছেন নওয়াজউদ্দিনের ভাই সামাস সিদ্দিকী। জুলাই থেকে সিনেমাটি শুটিং শুরু হবে। এরপর ৪৫ দিনের শিডিউলে সিনেমাটির শুটিং শেষ করার পরিকল্পনা করেছেন নির্মাতারা। আগামী বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



 

আমার বার্তা/২৯ জুন ২০১৯/জহির

 


আরো পড়ুন