শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বক্তব্য রাষ্ট্রদ্রোহ বলে মনে করেন না আইনমন্ত্রী
পাহাড়ি রাস্তায় হারিয়ে গেলেন অজয়-কাজল
বিনোদন ডেস্ক :
৩০ জুন, ২০১৯ ১৩:৩৬:৩২
প্রিন্টঅ-অ+


দুইপাশে পাহাড় আর ঘনো সবুজে ছাওয়া। এমনই পাহাড়ি রাস্তায় পুরো পরিবারকে সঙ্গে নিয়ে গাড়ি ছুটিয়েছেন বলিউডের জনপ্রিয় দম্পতি অজয় দেবগণ ও কাজল। তাদের সঙ্গে আছে মেয়ে নিসা ও ছেলে যুগ। ছেলে-মেয়েদের নিয়ে পাহাড়ি রাস্তায় হারিয়েছেন অজয়-কাজল।

শুধু রাস্তায় ঘুরাঘুরি নয়। দারুণ একটা লোকেশনে গিয়ে বিলাসি হোটেলে উঠেছেন তারা। একটা ছবিতে দেখা গেলো ছেলে যুগকে নিয়ে সুইমিং পুলে নেমেছেন অজয় দেবগণ। তিব্র গরমে বাবা ছেলের গোসলের এই ছবি শীতল করেছে তাদের ভক্তদের মন।

কাজল পোস্ট করেছেন তাদের ঘোরাঘুরির কয়েকটি ছবি। তবে কোথায় বেড়াতে গিয়েছেন তারা সেই বিষয়ে কিছুই জানাননি।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে কাজল লিখেছেন, ‘চারিদিকের উজ্জ্বলতা নিয়ে ভাবছি। কোনও এক পাহাড়ের কোলে।’ এর আগে একটি ছবিতে পাহাড়ি কোনও রাস্তায় দাঁড়িয়ে নিজেদের রোড ট্রিপের কথা জানিয়েছিলেন কাজল।

উল্লেখ্য, ১৯৯৯ সালে বিয়ে করেন অজয় দেবগণ ও কাজল। এর আগে বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজও করেছেন তিনি। শিগগিরই তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র ছবিতে আবারও জুটি বাঁধবেন তারা।



আমার বার্তা/৩০ জুন ২০১৯/জহির


আরো পড়ুন