শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
সিনেমার প্রচারেও থাকবেন না জায়রা
বিনোদন ডেস্ক :
০৩ জুলাই, ২০১৯ ১১:৪৬:৩৬
প্রিন্টঅ-অ+


দঙ্গল সিনেমাখ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। সম্প্রতি সিনেমা ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে জায়রা অভিনীত সিনেমা দ্য স্কাই ইজ পিংক। আগামী অক্টোবরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এটির প্রচারেও অংশ নিবেন না জায়রা। এ বিষয়ে নির্মাতাদের রাজিও করিয়েছেন এ অভিনেত্রী। মিড-ডে এ তথ্য জানিয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, সিনেমাটি অক্টোবরের ১১ তারিখ মুক্তি পাবে, সেই লক্ষ্যে নির্মাতারা আগস্টের শেষের দিকে এর প্রচার শুরুর পরিকল্পনা করছেন। গত রোববারের পোস্ট থেকে এটা স্পষ্ট যে, জাইরা সিনেমার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চাইছেন। তার সিদ্ধান্তের বিষয়টি মাথায় রেখে তিনি নির্মাতাদের সিনেমার সকল প্রকার প্রচার থেকে তাকে বাদ রাখার অনুরোধ জানিয়েছেন। শুটিংয়ের সময় তিনি পুরোদস্তুর পেশাদার ছিলেন। এখন তিনি কোনোভাবেই সিনেমার সঙ্গে যুক্ত থাকতে চান না। সিনেমাটির পরিচালক সোনালি বোস ও অন্যদের এ বিষয়ে অবগত করা হয়েছে।

দ্য স্কাই ইজ পিংক সিনেমাটিতে আরো অভিনয় করছেন— প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার। জানা গেছে, মোটিভেশনাল স্পিকার ও লেখক আয়শা চৌধুরীকে নিয়ে তৈরি হয়েছে সিনেমাটির গল্প। মাত্র ১৩ বছর বয়সে পালমোনারি ফিব্রোসিস রোগে আক্রান্ত হন আয়শা। তার লেখা বইয়ের নাম ‘মাই লিটল এপিফ্যানিস’। সিনেমাটিতে আয়শা চৌধুরীর মা অদিতি চৌধুরীর চরিত্রে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

দ্য স্কাই ইজ পিংক সিনেমাটির সংলাপ লিখেছেন পিকু ও অক্টোবর সিনেমাখ্যাত জুহি চতুর্বেদী। এটি যৌথভাবে প্রযোজনা করছেন—সিদ্ধার্থ রয় কাপুর, রনি স্ক্রুওয়ালা ও প্রিয়াঙ্কা চোপড়া।



আমার বার্তা/০৩ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন