শিরোনাম :

  • ৬৯ হাজার ৭৬৭ হজযাত্রী সৌদি আরব পৌঁছেছেন বাড্ডায় ছেলেধরা সন্দেহে অভিভাবককে গণপিটুনি : ৫শ জনের বিরুদ্ধে হত্যা মামলা অর্থনৈতিক কূটনীতির ওপর গুরুত্বারোপের আহ্বান প্রধানমন্ত্রীর জলাবদ্ধতা থেকে রাতারাতি মুক্তি দেয়া সম্ভব নয় : স্থানীয় সরকারমন্ত্রীপ্রিয়া সাহার বক্তব্য রাষ্ট্রদ্রোহ বলে মনে করেন না আইনমন্ত্রী
কঠোর পরিশ্রম করছেন সালমান
বিনোদন ডেস্ক :
০৩ জুলাই, ২০১৯ ১২:০৬:৩১
প্রিন্টঅ-অ+


বলিউড সুপারস্টার সালমান খান। দাবাং-থ্রি সিনেমার জন্য কঠোর পরিশ্রম করছেন তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন এ অভিনেতা। এতে দেখা যায়, জিমে শারীরিক কসরত করে ঘাম ঝড়াচ্ছেন তিনি। ছবির ক্যাপশনে এ অভিনেতা লিখেছেন, যদি দেখাতে হয়, হারাতে হয়, মারতে হয়, তবে পরিশ্রম করে তোমার লেভেল বাড়িয়ে কাজের মাধ্যমে মারো, কঠোর পরিশ্রমের উপর কিছু নেই।

জানা গেছে, দাবাং-থ্রি সিনেমার জন্যই এই কঠোর পরিশ্রম করছেন সালমান খান। এ প্রসঙ্গে একটি সূত্র স্টারবিজ ডটকমে বলেন, সালমানকে দাবাং-থ্রি সিনেমার পরবর্তী শিডিউলের জন্য প্রস্তুত হতে হচ্ছে। তিনি সবসময় একটি নির্দিষ্ট পর্যায়ের ফিটনেস বজায় রাখেন। কিন্তু আগামী জুলাইয়ে সিনেমাটির তৃতীয় শিডিউলে তাকে অনেক চিকন দেখাতে হবে।

সূত্রটি আরো বলেন, সিনেমায় অতীতের একটি দৃশ্য রয়েছে— যখন সালমান পুলিশ হননি। দৃশ্যটিতে তাকে একটু কম বয়সের লুক দেখাতে হবে। আরো চিকন হতে তার সাত কেজি ওজন কমাতে হবে। এজন্য কঠোর পরিশ্রম করছেন তিনি।

দাবাং-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমানের খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। খল চরিত্রে দেখা যাবে কন্নড় সিনেমার অভিনেতা সুদীপকে।

জানা গেছে, সিনেমাটিতে চুলবুল পান্ডের অতীত ও বর্তমানের ঘটনা দেখানো হবে। সালমানকে দুটি ভিন্ন লুকে দেখা যাবে। অতীতের গল্পটি অনেকটা প্রিক্যুয়েলের মতো—যেখানে চুলবুলকে স্থানীয় গুণ্ডা চরিত্রে দেখা যাবে। তাকে অনেক বড় মনের মানুষ হিসেবেও দেখানো হবে। একটি ফ্ল্যাশব্যাকের মাধ্যমে, চুলবুল কীভাবে পুলিশ হলেন তাও তুলে ধরা হবে। এদিকে পুলিশ হওয়ার আগে সুদীপের সঙ্গে চুলবুল পান্ডের বিবাদ ছিল। বর্তমান সময়েও দুজনের মধ্যে দ্বন্দ্ব দেখানো হবে।



আমার বার্তা/০৩ জুলাই ২০১৯/জহির

 


আরো পড়ুন