শিরোনাম :

  • হু হু করে বাড়ছে পানি আমার কাছে মনে হয় এই সিরিজে অনেক চ্যালেঞ্জিং : তামিম প্রিয়া সাহার অভিযোগ উদ্দেশ্যমূলক : স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ফিরলেন চারজন প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন
‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির ট্রেলার প্রকাশ
বিনোদন ডেস্ক :
০৩ জুলাই, ২০১৯ ১২:২৫:৩৬
প্রিন্টঅ-অ+


বদলে গেছে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির নাম। ছবিটির নতুন নাম দেওয়া হয়েছে ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটির সদস্যরা ছবির আগের নামটি নিয়ে অভিযোগ তুলেছিলেন। তাদের দাবি ছিল, ছবির আগের নামটি মানসিক রুগিদের সেন্টিমেন্টে আঘাত করতে পারে।

তাদের সেই কথা মেনে প্রযোজক ও সেন্সর বোর্ডের মধ্যস্থতায় ছবির নতুন নাম রাখা হয় ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। ছবিটির নাম নিয়ে অনেক হই চইয়ের পর এবার প্রকাশ হলো ট্রেলার। এতে বেশ চমক দেখিয়েছেন কঙ্গনা। দেখা যাচ্ছে মানসিক রোগীর চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ট্রেলারে একটি খুনের ঘটনাও দেখানো হয়েছে। যেই খুনের দায় এসে পড়েছে কঙ্গনার উপর। সে নিজেদের নির্দোষ প্রমাণ করার চেষ্টা করছে বারবার। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবিতে কঙ্গনার নাম ববি। ছবিতে কঙ্গনার বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। এখানে রাজকুমারের চরিত্রটির নাম কেশব।

ট্রেলারে দেখা যায় কেশব একজন স্বল্পভাষী মানুষ। একটি মেয়েকে নিয়ে ববির বাড়ির পাশের বাড়িতে গিয়ে ওঠেন তিনি। তার জীবনযাপনকে মিথ্যে বলে সন্দেহ করে তার উপর কড়া নজর রাখতে থাকেন ববি। তারপর কী হয় দেখা যাবে সিনেমায়।

২০১৪ সালে ‘কুইন’ ছবিতে অভিনয় করেছিলেন কঙ্গনা ও রাজকুমার। নতুন ছবি নিয়ে পাঁচ বছর পর তারা আবারও ফিরলেন একসঙ্গে। প্রকাশ কোভেলামুদি পরিচালিত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবিটি তৈরি হয়েছে মানসিক স্বাস্থ্য নিয়ে। ছবিটি মুক্তি পাবে ২৬ জুলাই।





আমার বার্তা/০৩ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন