শিরোনাম :

  • তথ্যমন্ত্রীর বিমান ভারতে মৌমাছির কবলে বৃষ্টি কেড়ে নিলো প্রোটিয়াদের বিরুদ্ধে ভারতের প্রথম টি২০ রাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আজ শিশু সায়মা হত্যা : তদন্ত প্রতিবেদন দাখিল ৭ অক্টোবর ইমরানের ওপর হামলা : তদন্ত প্রতিবেদন দাখিল ২৩ অক্টোবর
অবৈধভাবে কিশোর-কিশোরীরা দেখছে প্রাপ্ত বয়স্কদের সিনেমা
বিনোদন ডেস্ক :
০৪ জুলাই, ২০১৯ ১৪:০৬:৪৯
প্রিন্টঅ-অ+


নিষিদ্ধ জিনিসের দিকে বরাবরই ঝোঁক মানুষের। শহিদ কাপুরের নতুন সিনেমা ‘কবির সিং’ এর সফলতার পেছনেও সেই রকমই কারণ খুঁজে পাওয়া গেছে। ছবিটি মুক্তির আগেই বলা হয়েছে শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য মুক্তি পেয়েছে ‘কবির সিং’। অর্থাৎ, ১৮ বছরের নীচে কোনও ব্যক্তি এই ছবি দেখা নিষেধ।

এই ঘোষণা আসার পর ফল হয়েছে উল্টো। কিশোর-কিশোরীদের ছবিটি দেখা প্রতি আগ্রহ বেড়ে গেছে। প্রাপ্তবয়স্ক দর্শকের পাশাপাশি ছবিটি দেখতে হুমড়ি খেয়ে পড়েছে অপ্রাপ্ত বয়স্ক দর্শক। তাই মুক্তির পাঁচ দিনের মধ্যেই ১০০ কোটির ক্লাবে পৌঁছে এবার ২০০ কোটির মাইল ফলক ছুঁতে যাচ্ছে ছবিটি।

অভিযোগ উঠেছে, এই ছবিটি দেখার জন্য কিশোর-কিশোরীরা নকল পরিচয়পত্র তৈরি করছে। শাহিদ কাপুর ও কিয়ারা আদভানির রসায়ন দেখতে হলে ছুটে যাচ্ছে তারা।

যুবরাজ নামে ১৪ বছরের কিশোরের বক্তব্য প্রকাশ করেছে ভারতীয় এক গণমাধ্যম। যেখানে যুবরাজ বলেছে ,‘বুকমাইশো থেকে অনেকগুলি টিকিট কেটেছিলাম। সেখানে বয়সের প্রমাণ চাওয়া হয়নি। কিন্তু স্কুলের বন্ধুরা বলেছিল গেটে বয়স দেখতে চাইছে। তাই মোবাইলে পরিচয় পত্রের ছবি তুলে সেখানে বয়সটা পালটে নিয়েছিলাম। ব্যস এক মিনিটে আমরা প্রাপ্তবয়স্ক।’

গত ২১ জুন ভারতের তিন হাজার ১২৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘কবির সিং’। সিনেমাটিতে প্রথমবাবেরর মতো শহিদ কাপুরের সঙ্গে অভিনয় করেছেন কিয়ারা আদভানি। ছবিটিতে আরও অভিনয় করেছেন সুরেশ ওবেরয় ও নিকিতা দত্ত। ছবিটি প্রযোজনা করেছেন মুরাদ খেতানি, অশ্বিন বর্দে ও টি-সিরিজ।



আমার বার্তা/ ৪ জুলাই ২০১৯/রিফাত



 


আরো পড়ুন